শিরোনাম
প্রকাশ : বুধবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:১৪

প্রেম প্রত্যাখ্যান কলেজছাত্রীকে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

প্রেম প্রত্যাখ্যান কলেজছাত্রীকে ছুরিকাঘাত

বরিশালের গৌরনদীতে ঘরে ঢুকে  কলেজছাত্রী খাদিজা খানমকে (১৭) ছুরিকাঘাত করেছে বখাটেরা। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সোমবার রাত ৯টার দিকে উপজেলার বদরপুর গ্রামে এই হামলার ঘটনা ঘটে। ছুরিকাঘাতে আহত ওই ছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত ছাত্রীর মা হাসি বেগম অভিযোগ করেন, পার্শ্ববর্তী শংকরপাশা গ্রামের ইউনুস বেপারীর ছেলে বখাটে ফয়সাল বেপারী প্রায়ই তার মেয়েকে প্রেমের প্রস্তাব দিত। বিষয়টি তিনি ফয়সালের অভিভাবককে জানালে বখাটে ফয়সাল তার মেয়েকে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করে। সর্বশেষ গত সোমবার রাত ৯টার  দিকে ফয়সাল তাদের বসত ঘরে প্রবেশ করে তার মেয়েকে পুনরায় প্রেমের প্রস্তাব দেয়। প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় ফয়সাল ক্ষিপ্ত হয়ে তার মেয়ের বাম গালে ছুরিকাঘাত করে গুরুতর জখম করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. মাজেদুল হক কাওছার জানান, ওই ছাত্রীর গালে ৭টি সেলাই দেওয়া হয়েছে। গৌরনদী মডেল থানার ওসি মো. গোলাম সরোয়ার জানান, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ফুফাতো ভাই ফয়সাল তার মামাতো বোনের বাম গালে ছুরিকাঘাত করে মারাত্মক জখম করে। অভিযুক্ত বখাটে ফয়সালকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা হয়েছে বলে তিনি জানান।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর