সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

ভৈরবে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, ফাঁকা গুলি

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের ভৈরবে পৌর নির্বাচনকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। পুলিশ ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাটি ঘটেছে গতকাল দুপুরে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের জগন্নাথপুর এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাউন্সিলর প্রার্থী আশ্রাফুল আলম ও ফজলুর রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষের সময় ফজলুর রহমানের বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। একপর্যায়ে পুলিশ ১০ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। ঘটনাস্থল থেকে পুলিশ কাউন্সিলর প্রার্থী আশ্রাফুলকে আটক করেছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভৈরব সার্কেলের এএসপি রেজওয়ান দীপু জানান, পৌর নির্বাচন সামনে রেখে আধিপত্য বিস্তার নিয়ে দুই কাউন্সিলরের সমর্থকদের মধ্য সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ১০ রাউন্ডের মতো ফাঁকা গুলি ছোড়ে। পরে কাউন্সিলর প্রার্থী আশ্রাফুল ও ফজলুর রহমানকে থানায় এনে শান্তি রক্ষায় মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়। উদ্ভূত পরিস্থিতিতে এলাকায় পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে। উল্লেখ্য, ২৮ ফেব্রুয়ারি ভৈরব পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

সর্বশেষ খবর