সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

গায়ে ধাক্কা লাগায় শিশু খুন!

নিজস্ব প্রতিবেদক

হাঁটতে গিয়ে গায়ে ধাক্কা। এরপর বাগবিতন্ডার জেরেই হত্যা করা হয় পুরান ঢাকার লালবাগের শিশু মোহাম্মদ হাফেজকে। পুলিশ বলছে, হত্যাকান্ডে অভিযুক্ত চারজনের সবাইকে গ্রেফতার করা হয়েছে। নিউমার্কেট এলাকায় হকারী করত হাফেজ।

মঙ্গলবার বিকালে ইরফান নামে একজনের সঙ্গে গায়ে ধাক্কা লাগে হাফেজের। এরপর তাদের মধ্যে বাগবিতন্ডা হয়। শুক্রবার বিকালে হাফেজকে একা পেয়ে ইরফানসহ ৪ জন তাকে একটি বাড়ির ছাদে নিয়ে গলাকেটে হত্যা করে। অভিযুক্তরা কিশোর গ্যাংয়ের সদস্য কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

প্র্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা হত্যার দায় স্বীকার করেছে। আসামিদের ভাষ্যমতে, হত্যার উদ্দেশ্যে না মারলেও এক পর্যায়ে মারা গেলে মরদেহ গুম করার চেষ্টা চালায়। এ ঘটনায় অন্য কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

ডিএমপির লালবাগ জোনের এডিসি হাফিজ আল আসাদ জানান, হাফেজ হত্যার ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। তারা সবাই হাফেজের সমবয়সী। তারা সবাই খুনের সঙ্গে জড়িত বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে। গতকাল দুজন হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। একজন দুদিনের রিমান্ডে এসেছে। আরেকজনকে কারাগারে পাঠিয়েছে আদালত।

প্রসঙ্গত, শুক্রবার রাতে লালবাগের ডুরী আঙুরী লেনের ৪৭/১ নম্বর বাড়ির ছাদ থেকে ১১ বছরের শিশু মোহাম্মদ   হাফেজের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় লালবাগ থানায় হত্যা মামলা করেন তার বাবা হারুন শেখ। ওই মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সর্বশেষ খবর