মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

১৩ বছরে পা রাখল দৈনিক কালের কণ্ঠ

নিজস্ব প্রতিবেদক

১৩ বছরে পা রাখল দৈনিক কালের কণ্ঠ

ইস্ট ওয়েস্ট মিডিয়া ভবনের সম্মেলন কক্ষে কেক কেটে দৈনিক কালের কণ্ঠের যুগপূর্তির সূচনা করা হয় -বাংলাদেশ প্রতিদিন

‘আংশিক নয় পুরো সত্য’- এ স্লোগানে ২০১০ সালের ১০ জানুয়ারি পথচলা শুরু করেছিল দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক পত্রিকা কালের কণ্ঠ। সময়ের সঙ্গে সঙ্গে নিত্যনতুন ভাবনা আর ক্রমাগত পরিবর্তনের মধ্য দিয়ে এগিয়ে চলা জনপ্রিয় পত্রিকা কালের কণ্ঠ এক যুগ পেরিয়ে ১৩ বছরে পা রেখেছে। গতকাল ছিল কালের কণ্ঠের যুগপূর্তি। বেলা সাড়ে ১১টার দিকে ইস্ট ওয়েস্ট মিডিয়া ভবনের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে কেক কেটে যুগপূর্তির শুভ সূচনা করেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। অনুষ্ঠানে সায়েম সোবহান আনভীর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কালের কণ্ঠ পরিবারের সদস্য এবং পাঠক-শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং পত্রিকাটির উন্নতি ও সমৃদ্ধি কামনা করেন।

এ সময় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, কালের কণ্ঠ সম্পাদক শাহেদ মুহাম্মদ আলী, বাংলানিউজ টোয়েন্টিফোর ডট কমের সম্পাদক জুয়েল মাজহার, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রকাশক ময়নাল হোসেন চৌধুরীসহ অন্যরা উপস্থিত ছিলেন।

জন্মদিনের শুভেচ্ছা জানাতে নানা শ্রেণি-পেশার মানুষ আসতে থাকেন কালের কণ্ঠ ভবনে। কেন্দ্রীয় আয়োজনের পাশাপাশি দেশব্যাপী পালন করা হয় বহুমাত্রিক অনুষ্ঠান। তবে কভিড-১৯-এর কারণে এবার বর্ণাঢ্য কোনো আয়োজন নেই। স্বাস্থ্যবিধি মেনে অনেকটা ঘরোয়া পরিবেশে জন্মদিন উদ্‌যাপন করা হয়েছে। ঘরোয়া আয়োজনে জন্মদিন পালন করা হলেও দুপুর থেকেই বিভিন্ন মহল থেকে শুভেচ্ছা বার্তা ও ফুল নিয়ে কালের কণ্ঠ ভবনে শুভানুধ্যায়ীরা এসে উপস্থিত হন। এ সময় কালের কণ্ঠ পরিবারের সদস্যদের হাসি-আড্ডায় মুখরিত হয়ে ওঠে ভবনটি। কেক কাটা, মিষ্টিমুখ করা, ছবি তোলা আর সবাই একসঙ্গে দুপুরের খাবার খাওয়ার মধ্য দিয়ে মিলনমেলায় পরিণত হয় কালের কণ্ঠ ভবন। ঢাকার প্রধান কার্যালয়ের পাশাপাশি বিভাগীয় অফিস ও জেলা পর্যায়ে কালের কণ্ঠের যুগপূর্তি পালন করা হয়। সংশ্লিষ্ট জেলা ও বিভাগীয় অফিসে বিশিষ্টজনেরা উপস্থিত হয়ে আয়োজনে ভিন্ন মাত্রা যোগ করেন। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা পর্যায়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর