১৮ মার্চ, ২০২০ ২২:০৯

করোনাভাইরাস নিয়ে কোনো লুকোছাপা নেই : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাস নিয়ে কোনো লুকোছাপা নেই : তথ্যমন্ত্রী

ফাইল ছবি

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন বলেন, দেশের সংকটময় সময়ে বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে করোনা পরিস্থিতি নিয়ে বিষোদগার করছে। তারা বলছে, করোনা ভাইরাস নিয়ে নাকি সরকার লোকোচুরি করছে। ব্যাপারটা তা নয়, বরং সরকারের পক্ষ থেকে প্রতিদিন প্রেস ব্রিফিং করে সবাইকে আপডেট তথ্য জানানো হচ্ছে। কতজন সংক্রমিত হয়েছে সেটি জানানো হচ্ছে, কি করণীয় সেটিও বলা হচ্ছে। এটির প্রশংসা না করে এবং জনগণের পাশে না দাঁড়িয়ে, লোক দেখানো কয়েকটা লিফলেট বিলি করে বরং তারা শুধুমাত্র বিষোদগার করছে। আমরা চাইব এমন সময় বিষোদগারের রাজনীতি না করে দেশ ও জনগণের স্বার্থে সম্মিলিতভাবে বিএনপি কাজ করবে। 

রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে আজ বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্র্র আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। 

সংগঠনের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তথ্যমন্ত্রী কেক কেটে সভার সূচনা করেন। এতে সভাপতিত্ব করেন নারী সাংবাদিক কেন্দ্রের সভাপতি নাসিমুন আরা হক মিনু। বক্তব্য রাখেন, সাংবাদিক মিজানুর রহমান মজুমদার, মনিমা সুলতানা, আখতার জাহান মালিক, শাহনাজ সিদ্দীকী সোমা প্রমুখ।

তথ্যমন্ত্রী আরও বলেন, বিশ্বের উন্নত দেশগুলোতে করোনা ভাইরাস যেভাবে ছড়িয়ে পড়েছে, সে দিকটি বিবেচনায় এনে বাংলাদেশ এই ভাইরাস নিয়ন্ত্রণে কার্যকর ভূমিকা গ্রহণ করেছে। তিনি বলেন, করোনাভাইরাসের যে আতঙ্ক বিশ্বব্যাপী সেটির মধ্যেও মুজিববর্ষ নিয়ে মানুষের উৎসাহ উদ্দীপনার কোনো কমতি ছিল না। জাতি বিনম্ন চিত্তে, শ্রদ্ধাভরে সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করছে। কিন্তু একটি পক্ষ যারা বঙ্গবন্ধুকে মুছে ফেলতে চেয়েছিল, তারা সেটি করতে ব্যর্থ হয়েছে। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর