শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২০ ২১:০৩

সাহায্য করা নয়, বিএনপির উদ্দেশ্য ভুল খোঁজা: তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক

সাহায্য করা নয়, বিএনপির উদ্দেশ্য ভুল খোঁজা: তথ্যমন্ত্রী
ফাইল ছবি

করোনা ইস্যুতে বিএনপির উদ্দেশ্য সাহায্য করা নয়, ভুল খোঁজা বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেসের সভাপতি সোনিয়া গান্ধী লিখিতভাবে সেদেশের প্রধানমন্ত্রীকে করোনা পরিস্থিতি মোকাবিলায় সরকারের নানা উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এবং সরকারের সঙ্গে একযোগে কাজের কথা জানিয়েছেন। কিছু পরামর্শ দিয়েছেন। বিএনপি সেটি করতে ব্যর্থ হয়েছে।

আজ বুধবার বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন- বিএফইউজে এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন- ডিইউজে নেতাদের সঙ্গে মতবিনিময় শেষে করোনা পরিস্থিতি মোকাবিলায় সাংবাদিকরা বিএনপির দেওয়া জাতীয় কমিটি গঠনের প্রস্তাবের প্রতি দৃষ্টি আকর্ষণ করলে তিনি এ কথা বলেন।

বিএনপি মহাসচিবের বক্তব্য এ সংকট মোকাবিলায় তাদের হাত প্রসারিত করার উদ্দেশে নয়’ উল্লেখ করে মন্ত্রী আরও বলেন, তাদের চিরাচরিত স্বভাব অনুযায়ী এই দুর্যোগ মুহূর্তে সরকারের ভুল না থাকলেও সেটা খোঁজার চেষ্টা করছে। তাদের দলের পক্ষ থেকে রিজভী সাহেবসহ অনেকেই সরকারকে প্রশ্নবিদ্ধ করার জন্য বক্তব্য রেখেছেন।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য