Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ জুন, ২০১৯ ১৩:১৭
আপডেট : ২৫ জুন, ২০১৯ ১৪:৪৭

ওষুধের দোকানে গিয়ে নিজেই চিকিৎসা চাইল আহত কুকুর! ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

ওষুধের দোকানে গিয়ে নিজেই চিকিৎসা চাইল আহত কুকুর! ভিডিও ভাইরাল

কুকুর যে বুদ্ধিমান প্রাণি তাতে কোনও সন্দেহ নেই। প্রায় ক্ষেত্রেই নিজের বুদ্ধিমত্তা দিয়ে মানুষকে অবাক করে কুকুর। আর ইন্টারনেটের জামানায় এ ধরনের উদাহরণ এখন ভুরি ভুরি। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি কুকুরের ভিডিও সবার মন কেড়েছে। একটি আহত কুকুর নিজে গিয়েই ওষুধের দোকানে চিকিৎসা নিয়েছে।

শুধু তাই নয় সেবা শেষে মেঝেতে গড়াগড়ি দিয়ে ধন্যবাদও জানিয়েছে ওই কুকুর।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ওই ভিডিও তুরস্কের ইস্তাম্বুল শহরের। ২৯ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি পথকুকুর ওষুধের দোকানে বসে রয়েছে। এক পায়ে আঘাত আর একজন নারী তার সেবা করছেন। সেবা শেষ হয়ে গেলে কুকুরটি পা তুলে নারীর হাতে তা রেখে ধন্যবাদ জানানোর ভঙ্গি করে। 

এমনকি ধন্যবাদ দেয়ার ভঙ্গিতে শেষে মেঝেতেও শুয়ে পড়ে কুকুরটি। তাকে আদরও করে দেন ওই নারী।
জানা গেছে, ওই নারীর নাম বানু সেনগিজ। ওষুধের দোকানে একদিন হঠাৎ করেই ঢুকে পড়ে একটি পথকুকুর। সঙ্গে সঙ্গে ছুটে যান ওই নারী। বুঝতে পারেননি কুকুরটি কেন ঢুকে পড়লো। কিন্তু কাছে যেতেই বুঝতে পারেন, আহত কুকুরটি চিকিত্সা চাইছে। তারপরই কুকুরটির শুশ্রূষা করেন বানু। পরে তাকে খাবার এবং পানিও দেন।

টুইটারে এই ভিডিও ছড়িয়ে পড়ে। ইতোমধ্যেই সাড়ে ১২ লাখ বার ওই ভিডিওটি দেখা হয়েছে। আর ভালোবাসার মন্তব্যে ভরে গেছে কমেন্ট বক্স। অনেকেই তাদের ব্যক্তিগত অভিজ্ঞতার কথা লিখেছেন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য