২৯ মে, ২০২৩ ১৩:১৫

ক্যান্সারে মৃত বন্ধুর জ্বলন্ত চিতায় ঝাঁপ যুবকের!

অনলাইন ডেস্ক

ক্যান্সারে মৃত বন্ধুর জ্বলন্ত চিতায় ঝাঁপ যুবকের!

প্রতীকী ছবি

একসঙ্গে স্কুল শুরু। বিয়েও করেছিলেন একই দিনে। এই অটুট বন্ধুত্ব মৃত্যুও ভাঙতে পারবে না। এমনই কথা দিয়েছিলেন। সেই কথা রাখতেই বন্ধুর চিতায় ঝাঁপিয়ে পড়লেন আরেক বন্ধু। তার দেহের ৯০ শতাংশ পুড়ে যায় তার। ভারতের উত্তরপ্রদেশের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যআন তিনি।

ভারতের উত্তরপ্রদেশের ফিরোজাবাদের মাদিয়া নাদিয়া গ্রামের বাসিন্দা অশোক কুমার (৪০)। ৬ মাস আগে ক্যান্সারে আক্রান্ত হন তিনি। শনিবার (২৭ মে) মৃত্যু হয় তার। শেষকৃত্য চলার সময় অশোকের চিতায় হুট ঝাঁপিয়ে পড়েন গৌরব সিং (৪২)। 

জানা গেছে, অশোক কুমার ও  গৌরব সিং একসঙ্গে স্কুলে পড়তেন। এমনকি, একই দিনে একসঙ্গে বিয়েও করেছিলেন দুই বন্ধু। দুইজন একসঙ্গে বাদ্যযন্ত্রও বাজাতেন। অশোক বাজাতেন ঢোল। আর তাকে সঙ্গ দিতেন গৌরব। বিভিন্ন বিয়ের অনুষ্ঠানেও তারা ডাক পেতেন। কিন্তু গত ৬ মাসে পরিস্থিতি বদলে যায়। অশোকের ক্যান্সার ধরা পড়ে। ধীরে ধীরে স্বাস্থ্য় ভাঙতে শুরু করে তার। ঢোল বাজিয়ে গৌরবকে সঙ্গ দিতে পারতেন না তিনি। গত ৬ মাসের যন্ত্রণার অবসান হয় শনিবার। মৃত্যু হয় অশোক কুমারের। তার শেষকৃত্য চলাকালীন চিতায় ঝাঁপিয়ে পড়েন গৌরব। বাকিরা ছুটে গিয়ে তাকে উদ্ধারের আগেই ৯০ শতাংশ দগ্ধ হন তিনি।

নাংলা খাংগার থানার ইনচার্জ মহেশ সিং জানান, শেষকৃত্য চলছিল। অশোকের পরিবারের সদস্যরা ধীরে ধীরে শ্মশান ছেড়ে বেরিয়ে আসছিলেন। কিন্তু গৌরব সেখানে থেকে গিয়েছিলেন। হঠাৎ তিনি চিতায় ঝাঁপ দেন।

সূত্র- টাইমস অফ ইন্ডিয়া।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর