শিরোনাম
প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১৬:১৩
প্রিন্ট করুন printer

ফেনীতে আওয়ামী লীগের প্রার্থীর ইশতেহার ঘোষণা

ফেনী প্রতিনিধি


ফেনীতে আওয়ামী লীগের প্রার্থীর ইশতেহার ঘোষণা

ফেনীর পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজী তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। বুধবার শহরের একটি রেষ্টুরেন্টে তিনি ২৩ দফার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। ইশতেহারে তিনি ঘোষণা করেন, ফেনী শহরকে নগরে রূপান্তর করতে দেশের স্বনামধন্য নগর পরিকল্পনাবিদদের সহযোগীতায় স্বল্প, মধ্যম ও দির্ঘমেয়াদী উন্নয়ন প্রকল্প প্রনয়ন ও বাস্তবায়নের উদ্যোগ গ্রহণ করবে।

শহরের যানজট নিরসনে পরিকল্পিত পার্কিং ব্যবস্থা গড়ে তোলা, ফুটপাথ অবৈধ দখলমুক্ত করা, জলাবদ্ধতা দূরীকরণে ডেনেজে ব্যবস্থা উন্নয়ন, খাল সমূহ সংস্কার, স্বল্পোন্নত ও অপেক্ষাকৃত অবহেলিত ওয়ার্ডগুলোকে অগ্রাধিকার প্রদান, প্রতিটি ওয়ার্ডে দাতব্য চিকিৎসালয় স্থাপন, মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও কিশোর গ্যাং নির্মূলে সর্বদা জিরো টলারেন্স নীতি গ্রহণ করবেন। তাছাড়া, মশা নিধনের জন্য প্রযুক্তিগত ও বাস্তবিক প্রদক্ষেপ, পৌরসভার ময়লা অপসারণের জন্য আধুনিক ডাম্পিং ও বর্জ্য অপসারণ ব্যবস্থা নিশ্চিত করণ গুদাম কোয়াটার রেলক্রসিংএ রেল ওভারপাস, লালপোলে ওভারপাস/ফ্লাইওভার নির্মাণের উদ্যোগ নেয়ার পাশাপাশি বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড করার প্রতিশ্রুতি ঘোষণা করেন তিনি।

পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল কবির শামিমের সভাপতিত্বে ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুশেন চন্দ্র শীলের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট হাফেজ আহমেদ, পৌর মেয়র আলাউদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাষ্টার আলি হায়দার, সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার তপন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শহীদ খন্দকারসহ জেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ, সাংবাদিকসহ বিভিন্ন সুশীল সমাজের নেতৃবৃন্দ।    

বিডি প্রতিদিন/আল আমীন 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর