প্রকাশ : ১১ ফেব্রুয়ারি, ২০২১ ০২:২২
আপডেট : ১১ ফেব্রুয়ারি, ২০২১ ০২:৪১
প্রিন্ট করুন printer

ফুলপুরে নির্বাচনী সহিংসতায় আহত ৫

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে নির্বাচনী সহিংসতায় আহত ৫
সহিংসতায় বিএনপির নির্বাচনী অফিস ভাঙচুর।

ময়মনসিংহের ফুলপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে সহিংসতার ঘটনা ঘটেছে। বুধবার রাত ১০টার দিকে পৌরসভার গোদারিয়া মাদ্রাসা সংলগ্ন বিএনপির নির্বাচনী অফিসের সামনে এ ঘটনা ঘটে।

এতে আওয়ামী লীগ নেতা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ গ্রামাউসের নির্বাহী পরিচালক মো. আব্দুল খালেকসহ পাঁচজন আহত হয়েছেন বলে জানা গেছে। এসময় বিএনপির দুটি নির্বাচনী অফিস ভাঙচুর হয়।

জানা যায়, আওয়ামী লীগের নেতাকর্মীরা নির্বাচনী প্রচারণায় গোদারিয়া থেকে ফুলপুরের দিকে যাচ্ছিলেন। গোদারিয়া মাদ্রাসাসংলগ্ন বিএনপির নির্বাচনী অফিসে তখন মিটিং চলছিল। সেখানে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সাবেক সংসদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মু্ক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল বাসার আকন্দ ও তারাকান্দা উপজেলা চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদারসহ বিএনপি নেতারা উপস্থিত ছিলেন।

আর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ হাবিবুর রহমান ও উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেলসহ গ্রামাউসের নির্বাহী পরিচালক আব্দুল খালেক ওই দিক দিয়ে যাচ্ছিলেন। হঠাৎ কে বা কারা আওয়ামী লীগ নেতাদের লক্ষ্য করে গাড়িতে ঢিল ছোড়ে। পরে আব্দুল খালেক গাড়ি থেকে নামলে তিনি ও রাসেলসহ প্রায় পাঁচজন আহত হন।

এ খবর ছড়িয়ে পড়লে আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিল সহকারে বের হন। পরে তারা গ্রীন রোড ও হালুয়াঘাট রোডের আবুল বাসার আকন্দের বাসায় বিএনপির মেয়র প্রার্থী মো. আমিনুল হকের নির্বাচনী প্রধান অফিস ও গোদারিয়ার অফিস ভাঙচুর করেন। খবর পেয়ে দ্রুত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আহতরা ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর