শিরোনাম
প্রকাশ : ১৫ জুলাই, ২০২০ ১০:৫৮
আপডেট : ১৫ জুলাই, ২০২০ ১৪:৪৫

বসুন্ধরা গ্রুপের সিনিয়র ডিএমডি বেলায়েত হোসেন আর নেই

অনলাইন প্রতিবেদক

বসুন্ধরা গ্রুপের সিনিয়র ডিএমডি বেলায়েত হোসেন আর নেই

বসুন্ধরা গ্রুপের সিনিয়র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) বীর মুক্তিযোদ্ধা মো. বেলায়েত হোসেন আর নেই। আজ বুধবার সকাল ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। 

বেলায়েত হোসেন রাজধানীর এভার কেয়ার হাসপাতালে বার্ধক্যজনিত অসুস্থতা নিয়ে চিকিৎসাধীন ছিলেন। তিনি দীর্ঘ দিন থেকে কিডনি জটিলতায় ভুগছিলেন।

মো. বেলায়েত হোসেন ১৯৮৯ সালে বসুন্ধরা গ্রুপের জন্মলগ্ন থেকে যোগদান করেন এবং কৃতিত্বের সাথে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে গেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে এবং অসংখ্য বন্ধু ও গুণগ্রাহী রেখে গেছেন। ব্যক্তিগত জীবনে তিনি ছিলেন অত্যন্ত সদালাপী, বিনয়ী, পরোপকারী ও বন্ধুবৎসল মানুষ। বসুন্ধরা গ্রুপের সার্বিক উন্নয়নে তিনি ৩০ বছর ধরে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন।

 

বেলায়েত হোসেনের মৃত্যুতে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি বলেন, বেলায়েত হোসেনের মৃত্যু আমাদের জন্য এক অপূরণীয় ক্ষতি। বসুন্ধরা গ্রুপে তার অবদান কোনদিন ভুলবার নয়। এমন একজন ঘনিষ্ঠ বন্ধু-সহকর্মীকে হারিয়ে আমি গভীর বেদনা ও শোক অনুভব করছি। আমি তার রুহের মাগফিরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর