শিরোনাম
প্রকাশ : ২৫ অক্টোবর, ২০২০ ১৭:০২
আপডেট : ২৫ অক্টোবর, ২০২০ ১৭:০৫

৯৯৯- এ ফোন, ঢাকা থেকে চুরি হওয়া গাড়ি সীতাকুণ্ড থেকে উদ্ধার

অনলাইন ডেস্ক

৯৯৯- এ ফোন, ঢাকা থেকে চুরি হওয়া গাড়ি সীতাকুণ্ড থেকে উদ্ধার

রাজধানী ঢাকার বাড্ডা এলাকা থেকে একটি মিনি ট্রাক চুরি হয়ে যায়। এরপর গাড়িটির মালিক জাতীয় জরুরি সেবা হেল্প ডেস্ক ৯৯৯- এ ফোন দিয়ে বিষয়টি জানায়। এর এক ঘণ্টার মধ্যে চুরি হওয়া মিনি ট্রাকটি সীতাকুণ্ড থেকে উদ্ধার করেছে চট্টগ্রামের সীতাকুণ্ড থানার পুলিশ। 

আজ রবিবার জাতীয় জরুরি সেবা হেল্প ডেস্কের ফোকাল পার্সন পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আজ রবিবার সকালে জাকির হোসেন নামে এক ব্যক্তি তার মিনি ট্রাক চুরি হয়ে গেছে বলে অভিযোগ করেন জাতীয় জরুরি সেবা হেল্প ডেস্ক ৯৯৯। এ সময় তিনি জানান, তার গাড়িতে জিপিএস ট্র্যাকার লাগানো রয়েছে। সেখানে দেখা যাচ্ছে গাড়িটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের কাছাকাছি আছে এবং চট্টগ্রামের দিকে অগ্রসর হচ্ছে।

এই তথ্য পাওয়ার পরে হেল্প ডেস্ক থেকে তাৎক্ষণিকভাবে ওই ব্যক্তির সাথে সীতাকুণ্ড থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়।

পরে সকাল দশটার দিকে সীতাকুণ্ড থানার এসআই মামুন আহমেদের নেতৃত্বে পুলিশের সদস্যরা বাড়বকুণ্ডের একটি বেসরকারি ব্যাংকের এটিএম বুথের কাছ থেকে চুরিকৃত মিনি ট্রাকটি উদ্ধার করে। তবে গাড়িটিতে কাউকে পাওয়া যায়নি। পুলিশের তৎপরতা টের পেয়ে চোররা রাস্তার পাশে গাড়িটি ফেলে রেখে পালিয়ে গেছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, যথাযথ আইনি প্রক্রিয়ায় মিনি ট্রাকটি তার মালিককে হস্তান্তর করা হবে। আর এর সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর