১ ডিসেম্বর, ২০২০ ২১:২৮

যখন ধরব, ফাইনাল হয়ে যাবে: যুবলীগ চেয়ারম্যান

অনলাইন ডেস্ক

যখন ধরব, ফাইনাল হয়ে যাবে: যুবলীগ চেয়ারম্যান

সংগৃহীত ছবি

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতাকারীদের প্রতি ইঙ্গিত করে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, এবার যখন আমরা ধরবো, ফাইনাল হয়ে যাবে। এবার আর কোনো কম্প্রোমাইজ হবে না।

আজ মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দোয়েল চত্বরে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতাকারীদের বিরুদ্ধে অনুষ্ঠিত মানববন্ধনে এ কথা বলেন তিনি। 

একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটি, সেক্টর কমান্ডারস ফোরাম, সম্মিলিত সাংস্কৃতিক জোট, খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা অ্যাসোসিয়েশন, বাংলাদেশ মহিলা পরিষদ, প্রজন্ম ৭১, পেশাজীবী সমন্বয় পরিষদ, বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদসহ প্রায় ৬৪টি সংগঠন যৌথভাবে এ মানববন্ধন করে।

পরশ বলেন, কোথা থেকে টাকা আসছে, কী তাদের উদ্দেশ্য, এসব বিষয়ে প্রশাসনিক তদন্ত হওয়া উচিত। তদন্তের মাধ্যমে আসল ষড়যন্ত্রকারী ও মদদদাতাদের চিহ্নিত করতে হবে। এ দেশের মাটিতেই তাদের শাস্তি দিতে হবে। তাদের একেবারে নির্মূল করতে হবে। আমাদের স্বাধীনতা, মুক্তিযুদ্ধের চেতনা, দেশপ্রেমকে তারা যেন বারবার প্রশ্নবিদ্ধ করতে না পারে।

তিনি বলেন, তদন্তের মাধ্যমে এদের (মৌলবাদী ও সাম্প্রদায়িক শক্তি) চিহ্নিত করুন। আমরা মাঠে আছি, দেখে নেব তাদের। চোরের ১০ দিন, গৃহস্থের এক দিন। আমরা এবার তাদের দেখে নেব।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর