শিরোনাম
প্রকাশ : ১০ মার্চ, ২০২১ ১০:৪১
প্রিন্ট করুন printer

কার্টুনিস্ট কিশোরের কানের অপারেশন হতে পারে কাল

অনলাইন ডেস্ক

কার্টুনিস্ট কিশোরের কানের অপারেশন হতে পারে কাল
সংগৃহীত ছবি

কার্টুনিস্ট আহমেদ কবির কিশোরের কানে আগামীকাল বৃহস্পতিবার অস্ত্রোপচার হতে পারে। কানে একটি ছোট্ট যন্ত্র (হেয়ার ড্রাম) বসানো হবে। বিষয়টি নিশ্চিত করে কিশোরের বড় ভাই লেখক ও সাংবাদিক আহসান কবির জানিয়েছেন কিশোরের ডায়াবেটিস এখনো নিয়ন্ত্রণে আসেনি, শ্রবণশক্তি বাড়েনি। 

কবির বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর হেফাজতে কিশোরের ওপর নির্মম নির্যাতন করা হয়েছে। এরই মধ্যে আমরা হেফাজতে মৃত্যু নিবারণ আইনে মামলা দায়েরের সিদ্ধান্ত নিয়েছি।

আসামিপক্ষের আইনজীবী ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া বলেন, কিশোর আদালতে গিয়ে বক্তব্য দেবেন, তারপর মামলা হবে। এটি নির্ভর করছে তার সুস্থতার ওপর। তিনি হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর এই মামলা করবেন।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী একটি বেসরকারি হাসপাতালে তিনি ভর্তি আছেন। সেখানেই এই অস্ত্রোপচার করা হবে। তার চোখের ছানি অপারেশনও জরুরি। 

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দীর্ঘ ১১ মাস কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন গত বৃহস্পতিবার। এদিকে জামিন পেয়ে মুক্ত হওয়ার পর ঢাকায় আইনজীবীর চেম্বারে বসে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছিলেন কিশোর। ওই সময় তিনি জানান, ২০২০ সালের ২ মে বিকালে কাকরাইলের বাসা থেকে তাকে ধরে নেওয়া হয়েছিল।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর