শিরোনাম
প্রকাশ : ১৭ এপ্রিল, ২০২১ ১৩:৩৯
প্রিন্ট করুন printer

বিমানের চারটি বিশেষ ফ্লাইট বাতিল

অনলাইন ডেস্ক

বিমানের চারটি বিশেষ ফ্লাইট বাতিল
Google News

প্রবাসী কর্মীদের জন্য আজ শনিবার থেকে পাঁচটি দেশে বিশেষ ফ্লাইট পরিচালনার কথা থাকলেও প্রথম দিনেই বিমানের চারটি ফ্লাইট বাতিল করা হয়েছে। তবে সন্ধ্যায় একটি ফ্লাইট ছাড়তে পারে। বিমানের জনসংযোগ বিভাগ জানিয়েছে,  সৌদি আরবে সকাল সোয়া ছয়টা, বেলা ২টা ৫০ মিনিট ও দুবাইয়ের দুটি ফ্লাইট বাতিল করা হয়েছে।

সকাল সোয়া ছয়টায় বাতিল হওয়া ফ্লাইটের ২০১ জন যাত্রীকে ইতোমধ্যেই বিমানের ব্যবস্থাপনায় হোটেল রাখা হয়েছে। অন্যদের ক্ষেত্রেও একই ব্যবস্থা নেওয়া হবে। আর যাত্রী কম থাকায় দুবাইয়ের ফ্লাইটটি বাতিল করা হয়। তবে সন্ধ্যায় একটি ফ্লাইট ছাড়ার আশা করা হচ্ছে।

বিমানের জনসংযোগ বিভাগের উপমহাব্যবস্থাপক তাহেরা খন্দকার বলেন, সৌদি আরবে বিশেষ ফ্লাইট নামার অনুমতি পাওয়া যাচ্ছে না। ইতোমধ্যেই আবেদন করা হয়েছে। অল্প সময়ের মধ্যেই হয়তো এটি পাওয়া যাবে। অনুমতি পাওয়া গেলে সন্ধ্যা ছয়টায় জেদ্দার উদ্দেশে ফ্লাইটটি ছেড়ে যেতে পারে।

তিনি আরও বলেন, আজ দুবাইয়ের দুটি ফ্লাইটের জন্য ২২ ও ২৫ জন যাত্রী যাত্রা নিশ্চিত করেছেন। অথচ এর একটি ফ্লাইটেই ৩০০ যাত্রীর টিকিট নেওয়া আছে। তাই যাত্রী কম থাকায় ফ্লাইটটি বাতিল হয়েছে। 

আগামীকাল রবিবার আরব আমিরাত ও সৌদি আরবে বিমানের পাঁচটি ফ্লাইট আছে, সেগুলো সব ছেড়ে যাবে বলে আশা প্রকাশ করেন তাহেরা খন্দকার।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর