১৭ এপ্রিল, ২০২১ ১৪:৩৪

সৌদির বিশেষ ফ্লাইটের টিকিটের জন্য বিক্ষোভ

অনলাইন ডেস্ক

সৌদির বিশেষ ফ্লাইটের টিকিটের জন্য বিক্ষোভ

সংগৃহীত ছবি

ছুটিতে দেশে এসে আটকে পড়া সৌদিপ্রবাসীরা শনিবার সকাল থেকে সৌদি এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইটের টিকিটের জন্য বিক্ষোভ করছেন। রাজধানীর কারওয়ান বাজারে হোটেল সোনারগাঁওয়ের সামনে জড়ো হয়ে বিক্ষোভ প্রদর্শন করছেন তাঁরা।

বিক্ষোভে অংশগ্রহণকারী প্রবাসীরা জানান, তাঁদের ভিসা ও ছুটির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। এ অবস্থায় নির্ধারিত সময়ে ফিরতে না পারলে তাদের চাকরি হারাতে হবে। 

তাঁরা আরও জানান, টিকিটগুলো কবে পাওয়া যাবে, বিশেষ ফ্লাইটে হবে কি-না, এর কোনো প্রভাব পড়বে কি না-ইত্যাদি বিষয়গুলো জানতে চান। কিন্তু এসব বিষয়ে সরকার বা কর্তৃপক্ষ তাদের কিছুই জানাচ্ছে না।

কজন সৌদিপ্রবাসী জানান, চলতি মাসেই তাঁদের সে দেশে ফেরার কথা। তাদের কাছে ফিরতি টিকিটও করা আছে। কিন্তু লকডাউনের ফলে সৌদি এয়ারলাইন্সের অফিসে এসে যোগাযোগ করলে সেখান থেকে বলা হয় লকডাউন শেষে যোগাযোগ করতে। এখন বিশেষ ফ্লাইট চালু হয়েছে। নির্ধারিত সময়ের ভেতর পৌঁছাতে না পারলে তাদের চাকরি থাকবে না।

এদিকে আজ শনিবার (১৭ এপ্রিল) বন্ধ রয়েছে সৌদি এয়ারলাইন্স এর অফিস। অফিসে যোগাযোগ করেও কোনো কর্মকর্তাকে পাওয়া যায়নি। তবে বিষয়টি নিয়ে কথা বলার জন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা আসবেন এবং একটি সিদ্ধান্ত জানাবেন বলে জানানো হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর