শিরোনাম
প্রকাশ : ২০ এপ্রিল, ২০২১ ২২:৫৫
আপডেট : ২১ এপ্রিল, ২০২১ ০০:৪৭
প্রিন্ট করুন printer

রিমান্ড শেষে ফের কারাগারে রফিকুল ইসলাম মাদানী

গাজীপুর প্রতিনিধি:

রিমান্ড শেষে ফের কারাগারে রফিকুল ইসলাম মাদানী
ফাইল ছবি

দুই দিনের রিমান্ড শেষে রফিকুল ইসলাম মাদানীকে ফের গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ পাঠানো হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে কারাগারে পাঠানো হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানার ওসি মো: ইসমাইল হোসেন জানান, গত ১৩ এপ্রিল গাজীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাকে সাত দিনের জন্য রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে আবেদন করা হয়। ওইদিন আদালতের বিচারক ১৫ এপ্রিল রিমান্ডের দিন ধার্য করেন। গাজীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতের বিচারক মাদানীর দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন। গত রবিবার তাকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ থেকে জিজ্ঞাসাবাদের জন্য গাছা থানায় নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার বেলা সোয়া ১টার দিকে তাকে ফের কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলার আবু সায়েম জানান, রফিকুল ইসলাম মাদানীকে জিজ্ঞাসাবাদ শেষে দুপুর সোয়া ১ টার দিকে ফের তাকে কারাগারে নিয়ে আসে পুলিশ।

এর আগে গত ৭ এপ্রিল রফিকুল ইসলামের গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দা থেকে তাকে আটক করে র‌্যাব। পরদিন র‌্যাব-১ ডিএডি মোহাম্মদ খালেক বাদী হয়ে গাছা থানায় রফিকুল ইসলাম এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছিলেন। এদিকে ডিজিটাল নিরাপত্তা আইনে বাসন থানায়ও একটি মামলা দায়ের করা হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর