৯ জানুয়ারি, ২০২২ ১৫:৫৬

এমজি লেডি ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট সমাপ্ত

অনলাইন ডেস্ক

এমজি লেডি ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট সমাপ্ত

বাংলাদেশ সেনাবাহিনী প্রধান এবং কুর্মিটোলা গলফ ক্লাবের প্রেসিডেন্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ গতকাল শনিবার এমজি লেডি ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্টে বিজয়ীদের সাথে ফটোসেশনে অংশ নেন।

এমজি লেডি ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট ২০২২, কুর্মিটোলা গলফ কোর্সে সমাপ্ত হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনী প্রধান এবং কুর্মিটোলা গলফ ক্লাবের প্রেসিডেন্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গতকাল শনিবার  কুর্মিটোলা গলফ ক্লাবের ‘ব্যাংকুয়েট হল’ এ বিজয়ী গলফারদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সেনাবাহিনী প্রধানের পত্নী নুরজাহান আহমেদ উপস্থিত ছিলেন।

৫-৭ জানুয়ারি ২০২২ তিন দিনব্যাপী অনুষ্ঠিত টুর্নামেন্টে বিজয়ী মেজর এস কে মো. ইউসুফ রেজা (অবঃ), রানার আপ ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সিদ্দিকুল আলম সিকদার (অবঃ) এবং লেডিস উইনার মিসেস তসলিমা ইউসুফ।

এছাড়াও কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও এরিয়া কমান্ডার, লজিস্টিক এরিয়া মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মোঃ রফিকুল ইসলাম, লেডি ক্যাপ্টেন মিসেস মাহমুদা চৌধুরী, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জিএসএম হামিদুর রহমান (অবঃ), ক্লাবের জেনারেল ম্যানেজার, গলফ অপারেশন্স লেফটেন্যান্ট কর্নেল এম এম গোলাম মোহায়মেন (অবঃ), র‌্যানকন এর গ্রুপ ব্যবস্থাপনা পরিচালক রোমো রউফ চৌধুরী ও উক্ত প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ সংশ্লিষ্ট পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ এবং তাদের পরিবারবর্গ এ অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর