২৮ মার্চ, ২০২২ ২১:০৪

হাওরের উন্নয়ন ঘুরে দেখলেন রাষ্ট্রপতি

কিশোরগঞ্জ প্রতিনিধি

হাওরের উন্নয়ন ঘুরে দেখলেন রাষ্ট্রপতি

সফরের দ্বিতীয় দিন কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইন ও ইটনার বিভিন্ন উন্নয়নমূলক কাজ ঘুরে দেখেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

সোমবার দুপুরে প্রথমে মিঠামইন উপজেলার গোপদিঘী ইউনিয়নের হাসানপুর সেতুসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন তিনি। 

বিকাল সাড়ে ৫ টায় ইটনা সদর ইউনিয়নের বলদা ফেরীঘাট পরিদর্শন করেন তিনি। পরে নির্মাণাধীন পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজ পরিদর্শন করেন। উপজেলা পরিষদ পরিদর্শন করে যান বীর বিক্রম শহীদ সিরাজুল ইসলাম সেতুতে। সেখানে দাঁড়িয়ে রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজ ও মহেশ চন্দ্র সরকারি মডেল শিক্ষা নিকেতন স্কুলের বিভিন্ন উন্নয়নমূলক কাজ প্রত্যক্ষ করেন।

পরিদর্শন শেষে ডাকবাংলোতে যান রাষ্ট্রপতি। ডাকবাংলোতে গার্ড অব অনার গ্রহণ করেন।

এর আগে ইটনায় পৌঁছালে রাষ্ট্রপতিকে স্বাগত জানান ইটনা উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক এডভোকেট খলিলুর রহমান প্রমুখ। 

সন্ধ্যা ৭টার দিকে ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

এ সময় কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), রাষ্ট্রপতির সামরিক ও বেসামরিক কর্মকর্তা ও ইটনা উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর