বুধবার, ২০ নভেম্বর, ২০১৩ ০০:০০ টা

মহাজোট ছাড়ায় রাজধানীতে জাতীয় পার্টির আনন্দ মিছিল

জাতীয় পার্টি আনুষ্ঠানিকভাবে মহাজোট ছাড়ার ঘোষণা দেওয়ায় রাজধানীর খিলগাঁও এবং শ্যামপুরে আনন্দ মিছিল করেছে পার্টির নেতা-কর্মীরা। গতকাল সকালে খিলগাঁও থানা আয়োজিত আনন্দ মিছিলটি সিপাইবাগ থেকে শুরু হয়ে গোড়ান, তিলপাপাড়া হয়ে খিলগাঁও চৌরাস্তায় গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। থানা সভাপতি আবুল বাসার বাসুর সভাপতিত্বে মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান। বিকালে শ্যামপুর ইউনিয়নে শ্যামপুর ও কদমতলী জাতীয় পার্টির উদ্যোগে পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার নেতৃত্বে এক আনন্দ মিছিল বের হয়।
মিছিল পরবর্তী এক সমাবেশ শ্যামপুর রাজাবাগে অনুষ্ঠিত হয়। বক্তব্য দেন রফিকুল ইসলাম ঠাণ্ডু, নগর জাপা নেতা ইব্রাহিম মোল্লা, জহিরুল ইসলাম জহির প্রমুখ।
দক্ষিণখানে সাইকেল শোভাযাত্রা : ঢাকা-১৮ আসনের জাতীয় পার্টির প্রার্থী পার্টির কেন্দ্রীয় নেতা বাহউদ্দিন আহমেদ বাবুলের নেতৃত্বে শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা বের করা হয়।
জাতীয় পার্টির মনোনয়নপত্র বিক্রি : আজ থেকে জাতীয় পার্টি (জাপা) মনোনয়নপত্র বিক্রি শুরু হচ্ছে। মনোনয়নপ্রত্যাশীদের ২৫ নভেম্বর পর্যন্ত বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করতে হবে। ফরমের মূল্য ধরা হয়েছে ২০ হাজার টাকা। চেয়ারম্যানের কার্যালয়েই ২৭ থেকে ৩০ নভেম্বর পর্যন্ত প্রার্থীদের সাক্ষাৎকার নেওয়া হবে।

সর্বশেষ খবর