শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৬ মার্চ, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৬ মার্চ, ২০২০ ০১:৫৭

সাগর-রুনি হত্যাকান্ডের দ্রুত বিচার দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে স্মারকলিপি

নিজস্ব প্রতিবেদক

সাগর-রুনি হত্যাকান্ডের দ্রুত বিচার দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে স্মারকলিপি

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার দ্রুত বিচার দাবি করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছে স্মারকলিপি দিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউ। গতকাল দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয়ে গিয়ে ডিআরইউ সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরীর নেতৃত্বে সাংবাদিক নেতারা এই স্মারকলিপি দেন। এ সময় ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপুসহ সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।

স্মারকলিপিতে সাগর-রুনির খুনিদের অবিলম্বে শনাক্ত করে গ্রেফতার এবং দ্রুততম সময়ে চার্জশিট দিয়ে বিচারকাজ শেষ করার দাবি জানানো হয়। আলোচিত এই হত্যাকান্ডসহ সাংবাদিক সমাজের ওপর নিপীড়ন বন্ধ না হলে ঐক্যবদ্ধভাবে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলেও স্মারকলিপিতে উল্লেখ করা হয়।

পরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, আইনশৃঙ্খলা বাহিনী এ মামলার রহস্য উদঘাটনের চেষ্টা চালাচ্ছে। যেহেতু ডিএনএ মিলতে শুরু করেছে এবং সবাই যেন বিশ্বাসযোগ্য মনে করে সেভাবে কাজ করছি।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ নিখোঁজ ফটো সাংবাদিক শফিকুল ইসলাম কাজলের বিষয়টি স্বরাষ্ট্রমন্ত্রীর নজরে আনেন। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘আমি ব্যক্তিগতভাবে চিনি, তার বিষয়টি আমি দেখছি।’


আপনার মন্তব্য