শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৮ এপ্রিল, ২০২১ ২৩:৪২

সাংবাদিক দীপক চৌধুরী বাপ্পীর বক্তব্য প্রত্যাহার করার দাবি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

Google News

সাংবাদিক দীপক চৌধুরী বাপ্পীর বক্তব্যকে মিথ্যা দাবি করে তা প্রত্যাহার করতে বলেছেন কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন। নইলে আইনগত ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয়েছে। গতকাল দুপুরে কসবা উপজেলা পরিষদে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই হুঁশিয়ারি দেন। তিনি বলেন, গত ২০ মার্চ কোনো প্রকার অনুমতি না নিয়ে উপজেলার বাদৈর গ্রামে ইসলামী সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে আমাকে প্রধান অতিথি ও হেফাজত নেতা মুফতি মামুনুল হককে প্রধান বক্তা দেখিয়ে পোস্টারিং ও মাইকিং করতে থাকে। ১৭ মার্চ খবর পেয়ে আয়োজকদের ডেকে এনে অনুষ্ঠান বন্ধের নির্দেশ দেই। কিন্তু মামুনুল হক গোপনে শ্যামবাড়ী গ্রামের কামাল উদ্দিন দায়েমির বাড়ির উঠানে বয়ান দেন। সেখানে আমাকে উদ্দেশ্য করে মামুনুল বাজে মন্তব্যও করেছেন। যা দেশের জাতীয় ও আঞ্চলিক পত্র-পত্রিকায় প্রকাশ হয়েছে।

অথচ ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী একটি অনলাইন পোর্টালে বলেছেন আমি নাকি হেফাজতের অনুষ্ঠানে প্রধান অতিথি হয়েছি। এমন নির্জলা ডাহা মিথ্যা কথা বলে তিনি আমাকে হেয় এবং রাজনীতি কর্মকান্ডকে প্রশ্নবিদ্ধ করেছেন। এতে আমি সংক্ষুব্ধ হয়েছি।

এ প্রসঙ্গে সাংবাদিক দীপক চৌধুরী বাপ্পী বলেন, হেফাজতের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন থাকার সংবাদ পত্র-পত্রিকায় প্রকাশ করা হলে প্রশাসন ওই ইসলামী সম্মেলন স্থগিত করে। আমার বক্তব্য প্রত্যাহারের কোনো প্রশ্নই ওঠে না।