মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১ ০০:০০ টা

সরকারের দিন ফুরিয়ে এসেছে : মান্না

নিজস্ব প্রতিবেদক

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, ‘দখলদার’ সরকারের দিন ফুরিয়ে এসেছে। তাই তারা বিরোধী শক্তিকে দমনে মরিয়া হয়ে উঠেছে। কিন্তু তারা যতই চেষ্টা করুক না কেন- জনগণ তাদের রুখে দিবে। গতকাল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। বগুড়ায় নাগরিক যুব ঐক্যের সভায় পুলিশি বাধার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে তিনি এ বিবৃতি দেন।

বিবৃতিতে মাহমুদুর রহমান মান্না বলেন, বর্তমান ক্ষমতাসীনরা গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে। ভোট ডাকাতি করে ক্ষমতায় গিয়ে তারা অন্যায়, দুর্নীতি, দুঃশাসন, জুলুম, অত্যাচারের সব সীমা অতিক্রম করেছে। ডাকসুর সাবেক এই ভিপি বলেন, সভা সমাবেশ করা আমাদের সাংবিধানিক অধিকার।

 করোনা পরিস্থিতির দোহাই দিয়ে সরকার বিরোধী দলকে কোনো ধরনের রাজনৈতিক কর্মসূচি করতে দিচ্ছে না। এমনকি সম্পূর্ণ ঘরোয়াভাবে একটি হোটেলের অভ্যন্তরেও তারা সভা করতে বাধা দিয়েছে। অথচ সরকার এবং সরকারি দল কোনো ধরনের বিধিনিষেধের তোয়াক্কা না করে ত্রাণ বিতরণসহ বিভিন্ন দিবস উপলক্ষে তাদের রাজনৈতিক, ব্যক্তিগত অনুষ্ঠান পালন করছে। এই আচরণ প্রমাণ করে জনবিচ্ছিন্ন সরকার বিরোধী শক্তিকে কতটা ভয় পায়।

সরকারের উদ্দেশে মান্না বলেন, এত জেল, জুলুম, অত্যাচারের পরও জনগণ জেগে উঠছে, প্রতিবাদ করছে। দখলদার সরকারের পতনের ঘণ্টা বাজতে শুরু করেছে।

সর্বশেষ খবর