শিরোনাম
রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা
ডিআরইউ চত্বরে মানববন্ধন

ক্র্যাব নেতাকে প্রাণনাশের হুমকিদাতার শাস্তি দাবি

নিজস্ব প্রতিবেদক

ঢাকা প্রতিদিনের সম্পাদক মনজুরুল বারী নয়নকে প্রাণনাশের হুমকি দেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব)। মানববন্ধনে বক্তারা নয়নকে হুমকিদাতা কাস্টমস কর্মকর্তাকে বিভাগীয় ব্যবস্থার মাধ্যমে কঠোর শাস্তি বিধানের দাবি জানান। গতকাল দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) চত্বরে অনুষ্ঠিত এই মানববন্ধনে সভাপতিত্ব করেন ক্র্যাব সভাপতি মিজান মালিক।

মানববন্ধনে বক্তারা প্রশ্ন তোলেন। ড. তাজুল ইসলাম একজন কাস্টমস কর্মকর্তা। তিনি কীভাবে ২০০ কোটি টাকার মালিক হলেন? তার কাছে লাইসেন্সকৃত অস্ত্রও রয়েছে। এ অস্ত্র তিনি কীভাবে পেলেন তা খতিয়ে দেখতে সরকারের দৃষ্টি এবং তার সম্পদ খতিয়ে দেখতে দুদক কর্মকর্তাদের আহ্বান জানানো হয়। ক্র্যাবের সাবেক সহসভাপতি মনজুরুল বারী নয়ন ড. তাজুলের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশ করায় তার অফিসে গিয়ে অস্ত্রের ভয়ভীতি দেখানো হয়।

ক্র্যাব নেতারা তাদের বক্তৃতায় সাত দিনের মধ্যে ড. তাজুলের বিরুদ্ধে দৃশ্যমান কোনো ব্যবস্থা গ্রহণ করা না হলে পরবর্তীতে আরও কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন।

মানববন্ধনে ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু, ক্র্যাবের সাবেক সভাপতি আবু সালেহ আকন, সাবেক সহসভাপতি মির্জা মেহেদী তমাল ও সাব্বির মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক দীপু সারোয়ার ও আসাদুজ্জামান বিকু, সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, আবদুল লতিফ রানা, ডিআরইউর সাবেক যুগ্ম সম্পাদক জামিউল আহসান শিপু, কল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাবলু, ক্র্যাবের যুগ্ম-সম্পাদক হাসান উজ জামান, আন্তর্জাতিক সম্পাদক রুদ্র রাসেল প্রমুখ অংশ নেন।

সর্বশেষ খবর