সোমবার, ৩১ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

পিরোজপুরে সুপারিবাগান নিয়ে বিরোধে প্রতিবেশীকে হত্যা!

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের কাউখালী উপজেলায় সুপারিবাগান নিয়ে বিরোধের জেরে মনিরুজ্জামান মনির নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। শনিবার রাত ১০টার দিকে উপজেলার শিয়ালকাঠি গ্রামের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, কাউখালী উপজেলার শিয়ালকাঠি চৌরাস্তা এলাকার মনিরুজ্জামান মনিরের সঙ্গে প্রতিবেশী রুহুল আমিনের সুপারিবাগান নিয়ে বিরোধ ছিল। শনিবার দুপুরে মনিরুজ্জামান মনির সেই বিরোধ থাকা বাগানে সুপারি পাড়তে যান। এ সময় রুহুল আমিন ও তার ছেলে ইমরুল মনিরুজ্জামানকে বেধড়ক পিটিয়ে আহত করে। আহত অবস্থায় মনিরুজ্জামান তার ঘরে চলে যান। এরপর রাত ৯টার দিকে তার এক আত্মীয় তাকে ঘরের মধ্যে অচেতন অবস্থায় দেখে স্থানীয়দের ডেকে আনেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘর থেকে মনিরুজ্জামানের লাশ উদ্ধার করে। মনিরুজ্জামান মনিরের পরিবার যশোরে থাকে বলে জানা গেছে। ওই ঘরে তিনি একাই ছিলেন।

কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) বনি আমিন জানান, লাশ উদ্ধার করা হয়েছে। তবে এটি হত্যাকান্ড কি না তা ময়নাতদন্তের পর বলা যাবে। দুপুরে নিহতের সঙ্গে সুপারিবাগান নিয়ে একপক্ষের ঝগড়া হয়েছিল।

সর্বশেষ খবর