৬ মে, ২০১৭ ১০:১৩

ফ্লোরিডায় ৩১তম ফোবানা সম্মেলনের হোটেল বুকিং শুরু

শিব্বীর আহমেদ, মায়ামী, ফ্লোরিডা:

ফ্লোরিডায় ৩১তম ফোবানা সম্মেলনের হোটেল বুকিং শুরু

আগামী ৬,৭ ও ৮ অক্টোবর যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের মায়ামী শহরে বসতে যাচ্ছে ফোবানার ৩১তম আসর। "মানবতার জন্য ঐক্য" এই স্লোগান নিয়ে বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডার আয়োজনে কলম্বাস ডে উইকেন্ডে তিন দিনবাপী অনুষ্ঠিতব্য এই ফোবানা সম্মেলন হায়াত রিজেন্সি মায়ামী, ৪০০ সাউথ ইষ্ট সেকেন্ড এভিনিউ, মায়ামী ও ফ্লোরিডা ৩৩১৩১ -এ অনুষ্ঠিত হবে। 

সম্মেলনকে সামনে রেখে হোটেল বুকিং শুরু হয়েছে বলে জানিয়েছেন ৩১তম ফোবানা সম্মেলনের কনভেনার এম রহমান জহির ও সদস্য সচিব আরিফ আহমেদ আশরাফ। প্রতিদিন ডিসকাউন্ট মূল্য ১৪৯ ডলারে এই হোটেল বুকিং চলবে ৩১ শে আগষ্ট পর্যন্ত। অনলাইনে হোটেল বুকিং এর জন্য এই লিংকে (https://aws.passkey.com/gt/ 72898337?gtid= f61a907fc6ee89862b823ec4e82eb9 d8) ক্লিক করে বুকিং দেওয়া যাবে। এছাড়া টেলিফোন ৩০৫-৩৫৮-১২৩৪ নম্বরে কল করে রিজার্ভেশনের জন্য "BANGLADESH ASSOCIATION OF" এই কোডটি প্রদান করতে হবে। ১ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত হোটেল বুকিং দেওয়া যাবে ১৬৯ ডলার মূল্যে এবং অক্টোবরে হোটেল বুকিং এর জন্য দিন প্রতি ২০০ ডলারের উপরে গুনতে হবে বলে আয়োজকরা জানিয়েছেন। 

সম্মেলনের কনভেনার এম রহমান জহির জানিয়েছেন, ৩১তম ফোবানা সম্মেলন উপলক্ষে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। সম্মেলনে অংশগ্রহনে আগ্রহীদের দ্রুত হোটেল বুকিং দেয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। তা না হলে পরে হয়ত হোটেল রুম পাওয়া বেশ কষ্টকর হবে। ফ্লোরিডার মায়ামীতে অনুষ্ঠিতব্য ৩১তম ফোবানা সম্মেলনে প্রবাসের সবাইকে সপরিবারে আমন্ত্রন জানিয়েছেন স্বাগতিক কমিটির সভাপতি মোহাম্মদ এমরান, কনভেনার এম রহমান জহির, সদস্য সচিব আরিফ আহমেদ আশরাফ, লিয়াঁজো কমিটির প্রধান আতিকুর রহমান ও প্রধান উপদেষ্টা মাহফুজুর রহমান।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর