৯ মে, ২০১৭ ১১:০৯

ছাত্রলীগ পর্তুগাল শাখার কমিটি ঘোষণা

রনি মোহাম্মদ (পর্তুগাল)


ছাত্রলীগ পর্তুগাল শাখার কমিটি ঘোষণা

বাংলাদেশ ছাত্রলীগ পর্তুগাল শাখার প্রথম কমিটি ঘোষণা করা হয়েছে। সভাপতি এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন যথাক্রমে রনি হোসাইন এবং শিপলু আহমেদ।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন কর্তৃক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেয়া হয়েছে। গত রবিবার জেলা ইউনিটের সমমান মর্যাদায় বাংলাদেশ ছাত্রলীগ পর্তুগাল শাখার দুই সদস্য বিশিষ্ট এই কমিটিকে অনুমোদন দেয়া হয়।

সভাপতি রনি হোসাইন এর আগে লৌহজং উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং যুক্তরাজ্য ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন। এ ছাড়া সাধারণ সম্পাদক শিপলু আহম্মেদ ছিলেন বাংলাদেশের সিলেট জেলা এবং যুক্তরাজ্য ছাত্রলীগের সক্রিয় নেতা।

নতুন দায়িত্ব পেয়ে রনি হোসাইন বলেন, পর্তুগালে বাংলাদেশি নতুন প্রজন্মের কাছে স্বাধীনতার চেতনা এবং বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠার মাধ্যমে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করাই হবে আমাদের মূল লক্ষ্য।

উল্লেখ্য, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি পর্তুগাল ছাড়াও আরও ছয়টি দেশে কমিটি অনুমোদন দিয়েছে। দেশগুলো হলো গ্রিস, কাতার, নিউজিল্যান্ড, কানাডা, জাপান ও ইতালি।

 

বিডি প্রতিদিন/৯ মে, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর