৯ মে, ২০১৭ ১৫:৩৭

রাজনগর উপজেলা উন্নয়ন পরিষদ অব নর্থ আমেরিকার নতুন কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তি

রাজনগর উপজেলা উন্নয়ন পরিষদ অব নর্থ আমেরিকার নতুন কমিটি গঠিত

ফাইল ছবি

আমেরিকার নিউ ইয়র্কে বসবাসরত মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার বাসিন্ধাদের নিয়ে ‘রাজনগর উপজেলা উন্নয়ন পরিষদ অব নর্থ আমেরিকা’র নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটির সভাপতি করা হয়েছে হেলালুর রহমান খানকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে মোহাম্মদ শাহ আলমকে। ৭ মে ব্রষ্কসের একটি রেষ্টুরেন্টে রাজনগরের বাসিন্ধা বিশিষ্ট রাজনীতিবিদ সৈয়দ সিদ্দিকুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় রাজনগর উন্নয়ন পরিষদের নতুন কমিটি গঠন করা হয়। এই কমিটি রাজনগর উপজেলার উন্নয়নে কাজ করবে। একই সঙ্গে আমেরিকা প্রবাসী রাজনগরের বাসিন্ধাদের সমস্যা সমাধানে কাজ করবে।

মোহাম্মদ ফজল খান ও শাহ আলমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সাবেক সভাপতি বদরুন নাহার খান মিতা, মৌলভীবাজার জেলা সমিতির সাধারণ সম্পাদক রাজনগরের বাসিন্দা শামীম চৌধুরী, প্রকৌশলী মোহাম্মদ লুৎফুর রহমান, মাসুকুর রহমান, মুক্তিযোদ্ধা শামছুল আলম খান, আবুল হোসেন, মো. শাহজান মিয়া, আলতাফ হোসেন, তোফাজ্জল হোসেন রাজা, হেলালুর রহমান খান, মো. মজমিল আলি, অপু খান, বদরুল ইসলাম টিটু, নাসির হোসেন প্রমুখ।

সভায় রাজনগর উপজেলা উন্নয়ন পরিষদ অব নর্থ আমেরিকা’র ৩৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি বদিউজ্জামান খান সুহেল, শাহ ছুপিয়ান, প্রণয়ন কুমার দেব, সহ-সাধারণ সম্পাদক বদরুল ইসলাম টিটু, কোষাধ্যক্ষ তোফায়েল কান, সাংগঠনিক সম্পাদক মজমিল আলী, মহিলা সম্পাদক সৈয়দা শাকি, আপ্যায়ন সম্পাদক সুয়েহ আহমদ, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক অপু খান। সদস্যরা হলেন- আবদুল বারী খান, সৈয়দ সিদ্দিকুল হাসান, রফিক উদ্দিন চৗধুরী রানা, শামছুল আলম খান, মিনহাজুল ইসলাম শাম্মু, বদরুন নাহার খান মিতা, প্রফেসর মোহাম্মদ মুইয়ুবুর রহমান মুইয়ুব, শামীম আহমদ চৌধুরী, শাহ আনাম খান শাহান, লুৎফুর রহমান শাহজাহান, তোফাজ্জল হোসেন রাজা, আলতাফ হোসেন, আবদুস সাত্তার সিতু মিয়া, আবুল হোসেন সুরমান, সৈয়দ জামিল আলী, মাসুকুর রহমান মাসুক, আবদুল কায়েস মাসুদ, শাহাজাহান মিয়া, নজরুল ইসলাম কয়ছর, আসাদুজ্জামান লেবু, ছুরুক মিয়া, নাসের আহমেদ, রুহেল খান, মো. পনিক ও আবদুস শহিদ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর