Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৪ জুন, ২০১৯ ১০:০৪

পোর্তো বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

রনি মোহাম্মদ (পোর্তো, পর্তুগাল)

পোর্তো বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, পোর্তো শাখার উদ্যোগে বৃহস্পতিবার সন্ধ্যায় পর্তুগালের বন্দর নগরী পোর্তোর অ্যাম্বাসেডর রেস্টুরেন্টে ঈদ পুনর্মিলনী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ঈদ পরবর্তী দলীয় নেতাকর্মীদের মিলনমেলা হলেও পুনর্মিলনীটি পরিণত হয়েছিল দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবির সমাবেশে।

পোর্তো বিএনপির সভাপতি কাজল আহমেদের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক তাজুল ইসলামের পরিচালনায় শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপদেষ্টা মামুন হাজারী।

এছাড়াও বক্তব্য রাখেন রফিকুল মোল্লা, পিন্টু প্রধান, রেজাউল করিম রাব্বী, মাহফুজ সোহাগ প্রমুখ।

এ সময় পোর্তো বিএনপি নেতৃবৃন্দ তাদের বক্তব্যে চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের প্রস্তুতি গ্রহণের আহ্বান জানিয়ে দেশের গণতন্ত্র ও ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠা এবং একদলীয় শাসন থেকে দেশকে রক্ষা করার জন্য গণতন্ত্রকামী সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

তারা বর্তমান সরকারকে ফেসিস্ট সরকার আখ্যায়িত করে আগামী দিনের যেকোনও কর্মসূচিকে সফল করার লক্ষ্যে দলের নেতাকর্মীদেরকে প্রস্তুত থাকার আহ্বান জানান।

আরও উপস্থিত ছিলেন পোর্তো বিএনপির উপদেষ্টা ইদ্রিস মাতাব্বর, আবুল দেওয়ান, আব্দুল হাই, হাসান ইমাম, আরিফুল আলম টিটুসহ আব্দুর রাজ্জাক, রফিকুল মোল্লা আলম, আনিসুর রহমান, জাহের উদ্দিন, সুজন, কাইয়ুম উদ্দিন লিটন,  ইউনুস নবী, শামীম খান ও মোহাম্মদ ইফতেখারুল আলম, কামাল উদ্দিন, হাবিবুর রহমান, জাকারিয়া কবির খান, ফারুক ইকরাম মন্ডল, মো: আজিজ আহমেদ, ফখরুল ইসলাম দুলু, হাসিবুল হাসান মৃধা, ওমর ফারুক, আরিফুল ইসলাম শাহীন, রফিক জামান, এয়াকুব আলী, মোশাববিরুল হোসেন, ইয়াসিন আরাফাত (রাজু), খালেকুজ্জামান ভুইয়া প্রমুখ।

ঈদ পুনর্মিলনীর শেষে পোর্তো বিএনপিকে গতিশীল করার লক্ষ্যে ৫৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় এবং নৈশ ভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য