Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ জুলাই, ২০১৯ ১১:৩৫

সাকিবের সান্নিধ্যে আপ্লুত নিউইয়র্ক প্রবাসীরা

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে :

সাকিবের সান্নিধ্যে আপ্লুত নিউইয়র্ক প্রবাসীরা

ক্রিকেটে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে বিপুল সংবর্ধনা দিয়েছে নিউইয়র্ক প্রবাসী বাংলাদেশিরা। 

উত্তর আমেরিকায় বাংলা সংস্কৃতি বিকাশের প্রত্যয়ে গঠিত ‘শো-টাইম মিউজিক’র কর্ণধার আলমগীর খান আলমের উদ্যোগে ১৯ জুলাই শুক্রবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের বেলোজিনো পার্টি হলে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদানের পাশাপাশি আয়োজন করা হয় মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠানের। এতে ক্রীড়ামোদি ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার প্রবাসীরা অংশগ্রহণ করেন এবং সাকিবের সাথে খোলামেলা কথা বলেন। 
অনুষ্ঠানে সাকিব বলেছেন, তার জীবনের স্মরণীয় ঘটনা হবে যদি তার অধিনায়কত্বে বাংলাদেশ বিশ্বকাপ জয় করতে পারে। তিনি বলেন, আগামী বিশ্বকাপে ভাল কিছু করতে হলে এখন থেকেই পরিকল্পনা করে এগিয়ে যাওয়ার উপর গুরুত্ব দিতে হবে।
নিউইয়র্ক প্রবাসী নাগরিকদের পক্ষ থেকে সাকিব আল হাসানের হাতে ক্রেস্ট তুলে দেন যুক্তরাষ্ট্রের স্বনামধন্য রিয়েল এস্টেট ইনভেস্টর মো. আনোয়ার হোসেন। এ সময় আনোয়ার হোসেন বলেন, অবিশ্বাস্য ফর্মে থাকা সাকিব আল হাসান বিশ্বকাপের ইতিহাসে ছাপিয়ে গেছেন বহু নামজাদা ব্যাটসম্যানদের। অ্যাডাম গিলক্রিস্ট, জাভেদ মিয়াঁদাদ, মাহেলা জয়াবর্ধনেরদের মতো তারকাদের টপকে সাকিব এখন বিশ্বকাপের ইতিহাসের সেরা রান সংগ্রাহকদের একজন। তিনি বাংলাদেশের গর্ব। প্রতিনিয়তই নিজেকে নতুন উচ্চতায় নিয়ে যাচ্ছেন সাকিব আল হাসান। গড়ছেন নতুন নতুন মাইলফলক।
অনুষ্ঠানে বিশিষ্টজনদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা ফাহাদ সোলায়মান, ফরিদ আলম, হাজী এনাম, আহসান হাবিব, সিপিএ ইয়াকুব এ খান, ডা. খন্দকার মাসুদুর রহমান, ইয়াং ডেমোক্রেটিক লিডার আহনাফ আলম, আবাসন ব্যবসায়ী মইনুল ইসলাম, শাহনেওয়াজ প্রমুখ। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন ড. তনিমা হাদী।
নেতৃবৃন্দ বলেন, পারফরমার হিসেবে দিনকে দিন নিজেকে ছাড়িয়ে আকাশে উঠছেন সাকিব। একের পর এক মাইলফলক স্পর্শ করে এমন এক উচ্চতায় উঠছেন, যেখানে তার সঙ্গে থাকার যেন কেউই নেই। নানা অর্জন ও কৃতিত্বে বিশ্বের সব নামীদামী তারকা অলরাউন্ডাররাই এখন সাকিবের পিছনে। আমরা তার সাফল্য কামনা করি।
শেষ পর্বে সকলেই সাকিবের সাথে ছবি উঠাতে হুমড়ি খেয়ে পড়েন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য