শিরোনাম
প্রকাশ : ২০ জানুয়ারি, ২০২০ ০৩:৪৮

ক্রীড়া প্রতিমন্ত্রীর সাথে কাতার আওয়ামী লীগের সৌজন্য সাক্ষাৎ

আমিন ব্যাপারী, কাতার

ক্রীড়া প্রতিমন্ত্রীর সাথে কাতার আওয়ামী লীগের সৌজন্য সাক্ষাৎ

কাতারে ঢাকা ওআইসি ইয়ুথ ক্যাপিটালের চাবি গ্রহণ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। রাজধানী দোহায় এক অনুষ্ঠানে প্রতিমন্ত্রীর হাতে চাবি তুলে দেন কাতারের সংস্কৃতি ও ক্রীড়া মন্ত্রী সালাহ বিন গানাম। 

অন্যদিকে, দোহার শেরাটন হোটেলে কাতার আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ শাহজাহান মিয়া ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন মোল্লার নেতৃত্বে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের নেতৃবৃন্দ।

কাতার আওয়ামী লীগের পক্ষে এতে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আজাদ চৌধুরী, জিয়া উদ্দিন জিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান মিঠু, শেখ মুজিবুর রহমান, মো. মনির হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বাবু হারাদন শীল, সাংগঠনিক সম্পাদক ওমর শরিফ হাজারি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিল্লাত কামাল, বাবলু মহাজন।

এসময় আরও উপস্থিত ছিলেন নুরুল করিম আকাশ ও সজিবসহ অনেকে।

অনুষ্ঠান শেষে স্থানীয় বাংলাদেশি গণমাধ্যমকর্মীদের প্রশ্নের উত্তরে প্রতিমন্ত্রী বলেন, কাতারের সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক মন্ত্রী সালাহ বিন গানামের সাথে যুব ও ক্রীড়া বিষয়ক সমঝোতা স্মারক সাক্ষরের বিষয়ে ফলপ্রসূ আলোচনা হয়েছে। 
শীঘ্রই এ বিষয়ে উভয় দেশের পক্ষ হতে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হবে। 

এ সমঝোতা স্মারকের মধ্যে দিয়ে উভয় দেশের মধ্যে দিয়ে যুব বিনিময় কার্যক্রম গ্রহণ করা হবে এবং উভয় দেশের অভিজ্ঞ কোচের মাধ্যমে খেলোয়াড়দের উন্নত প্রশিক্ষণ প্রদান করা হবে। যা বন্ধু প্রতীম দু’রাষ্ট্রের মধ্যে এক নব দিগন্তের সূচনা করবে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য