শিরোনাম
প্রকাশ : ৭ আগস্ট, ২০২০ ১১:৩০
আপডেট : ৭ আগস্ট, ২০২০ ১২:৪৪

চসিক প্রশাসক সুজনকে অভিনন্দন জানাতে নিউইয়র্কের রাস্তায় মিষ্টি বিতরণ

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

চসিক প্রশাসক সুজনকে অভিনন্দন জানাতে নিউইয়র্কের রাস্তায় মিষ্টি বিতরণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক হিসেবে আওয়ামী লীগের নেতা খোরশেদ আলম সুজনকে নিয়োগের উচ্ছাস প্রকাশ করা হলো নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসের রাস্তায় মিষ্টি বিতরণের মধ্যদিয়ে। রাজনৈতিক কোন সংগঠন নয়, চট্টগ্রামের সন্তান ব্যবসায়ী সুলতান আহমেদ ( আব্দুল্লাহ স্যুইটস’র মালিক) গতকাল বৃহস্পতিবার (৬ আগস্ট) বিকেলে এই আয়োজন করেন। 

সেক্টর কমান্ডারস ফোরামের যুক্তরাষ্ট্র শাখার সভাপতি মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, বাংলাদেশ লিবারেশন ওয়ার ভেটার্নস’১৯৭১ ইউএসএ’র প্রতিষ্ঠাতা-প্রেসিডেন্ট মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান মিরাজ এবং আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের প্রেসিডেন্ট মুক্তিযোদ্ধা লাবলু আনসাররসহ বিশিষ্টজনদের মাধ্যমে স্বতস্ফূর্ত এই কর্মসূচির শুভ সূচনা ঘটানো হয়। 

এসময় মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত ব্যবসায়ী সুলতান আহমেদ বলেন, ‘টানা ৫০ বছর যাবত চট্টগ্রামের রাজপথের নিবেদিতপ্রাণ সৈনিক হিসেবে বরাবরই আওয়ামী লীগের ঝান্ডা ঊর্দ্ধে ধরে রাখা খোরশেদ আলম সুজনকে চট্টগ্রাম সিটির প্রশাসক নিয়োগের মাধ্যমে সৎ ও নিষ্ঠাবানদের প্রতিই সম্মান জানালেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। এজন্যে আমি মুজিব চেতনায় উজ্জীবিত সকল প্রবাসীর পক্ষ থেকে আবারও গভীর কৃতজ্ঞতা জানাচ্ছি জননেত্রী শেখ হাসিনার প্রতি।’

জ্যাকসন হাইটসের ব্যস্ততম এই স্ট্রিট (৭৩ ও ৭৪ স্ট্রিটের মধ্যে ৩৭ এভিনিউ) অতিক্রমকারি নারী-পুরুষ মাস্ক খুলে সুলতান আহমেদের মিস্টি গ্রহণ করেন। উল্লেখ্য, সিটি মেয়র আ জ ম নাছিরের মেয়াদ শেষ হয়েছে গত বুধবার। সেদিনই দায়িত্ব নেন প্রশাসক হিসেবে খোরশেদ আলম সুজন। করোনা মহামারির কারণে ২৯ মার্চের নির্ধারিত নির্বাচন হয়নি। সেটি কবে হবে তা এখনও কেউই নিশ্চিত নন। তাই অন্তর্বর্তীকালের জন্যে সরকার প্রশাসক নিয়োগ করেছেন। 

 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর