শিরোনাম
প্রকাশ : ২৬ নভেম্বর, ২০২০ ১৯:৫৫
প্রিন্ট করুন printer

বাহরাইনের আন্তর্জাতিক বিষয়ক উপ-সচিবের সাথে বাংলাদেশের রাষ্ট্রদূতের বৈঠক

বাহরাইন প্রতিনিধি

বাহরাইনের আন্তর্জাতিক বিষয়ক উপ-সচিবের সাথে বাংলাদেশের রাষ্ট্রদূতের বৈঠক

রাজকীয় বাহরাইনের পররাষ্ট্র মন্ত্রণালয়ের আন্তর্জাতিক বিষয়ক উপ-সচিবের সাথে এক বৈঠকে মিলিত হন বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড.মোঃনজরুল ইসলাম। 

দেশটির পররাষ্ট্র মন্ত্রনালয়ের আন্তর্জাতিক বিষয়ক উপসচিব ড.শায়খ আব্দুল্লাহ বিন আহমেদ আল খলিফার আমন্ত্রণে রাষ্ট্রদূত ড.মোঃ নজরুল ইসলাম মন্ত্রীর জেনারেল কোর্টে উপস্থিত হলে তাকে বাহরাইনে বাংলাদেশের রাষ্ট্রদূত হিসেবে নিয়োগের নিমিত্তে সাদরে গ্রহণ করেন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বাহরাইনের পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিবরণীতে ও রাষ্ট্রদূতের ফেইসবুক পেজে বিষয়টি নিশ্চিত করা হয়। বৈঠকে এসময় আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা বাহরাইন ও বাংলাদেশের মধ্যে দ্বিপক্ষীয় সম্পর্ক এবং সকল ক্ষেত্রে উন্নয়নের প্রশংসা করেন।

তিনি দায়িত্ব পালনে রাষ্ট্রদূতের সফলতা কামনা করেন। বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ও তার পক্ষ থেকে দু'দেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে সমর্থন ও এতে উৎসাহিত করার জন্য বাহরাইনের উপ-সচিবকে ধন্যবাদ জানান। এছাড়া এসময় উভয়ের মধ্যে কয়েকটি সাধারণ উদ্বেগের বিষয়ে আলোচনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর ও দূতালয় প্রধান মোহাম্মদ রবিউল ইসলাম।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর