শিরোনাম
প্রকাশ : ৮ মে, ২০২১ ১০:১৫
প্রিন্ট করুন printer

পর্তুগালে সিআরসিআইপিটি’র উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

রনি মোহাম্মদ, পর্তুগাল

পর্তুগালে সিআরসিআইপিটি’র উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
Google News

পর্তুগালে ‘কমিউনিদাদ রিলেজিয়েসাও কলতুরাল ইসলামিকা ইন পর্তুগাল’র (সিআরসিআইপিটি) আয়োজনে লিসবনের বাঙালি অধ্যুষিত এলাকায় স্থানীয় প্রবাসী সাংবাদিক ও কমিউনিটির সম্মানিত ব্যক্তিদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি মোশাররফ হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু নাঈম মোহাম্মদ শহীদুল্লাহর পরিচালনায় ইফতার মাহফিলে বক্তব্য রাখেন কমিউনিটির প্রবীণ ব্যক্তি তসলিম উদ্দিন রানা, নজরুল ইসলাম শিকদার, মাতৃম মনিজ জামে মসজিদের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ শামসুল ইসলাম, পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সভাপতি রনি মোহাম্মদ, সাধারণ সম্পাদক রাসেল আহাম্মদ, মাতৃম মনিজ জামে মসজিদের খতিব মাওলানা আলাউদ্দিন প্রমুখ।

সংগঠনের সভাপতি সিআরসিআইপিটি’র বিগত সময়ের এবং করোনা মহামারি চলাকালীন লিসবনের বিভিন্ন মানব কল্যাণমুখী কার্যক্রমগুলো তুলে ধরেন। সংগঠনটি পর্তুগাল সরকারের নিয়ম নীতি মেনে মানবতার কল্যাণে আগামীতে কমিউনিটির সকলের সহযোগিতায় এগিয়ে নিয়ে যাবে এমনটি প্রত্যাশা কামনা করেন।

সব শেষে ইফতারের পূর্বে করোনা মহামারি থেকে পর্তুগাল, বাংলাদেশসহ সকল বিশ্ব মুসলিম উম্মাহ'র সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত দোয়া পরিচালনা করেন বায়তুল মোকাররম ইসলামিক সেন্টারের খতিব অধ্যাপক আবু সাঈদ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর