শিরোনাম
প্রকাশ : ৯ মে, ২০২১ ১১:২৮
আপডেট : ৯ মে, ২০২১ ১১:৩০
প্রিন্ট করুন printer

পর্তুগালে বাংলা প্রেসক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

পর্তুগাল প্রতিনিধি

পর্তুগালে বাংলা প্রেসক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
Google News

ইউরোপের অভিবাসন বান্ধব দেশ পর্তুগাল সরকারের অনুমোদিত প্রবাসী সাংবাদিকদের সংগঠন পর্তুগাল বাংলা প্রেস ক্লাবের উদ্যোগে পর্তুগালের রাজধানী লিসবনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি রনি মোহাম্মদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদের পরিচালনায় গতকাল শনিবার লিসবনের মাল্টিকালচারাল একাডেমির হলরুমে বাংলাদেশ কমিউনিটি এবং স্থানীয় পর্তুগিজ বিশেষ ব্যক্তিদের সম্মানার্থে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি ফরিদ আহমেদ পাটোয়ারী। এছাড়াও বক্তব্য রাখেন দূতাবাসের দ্বিতীয় সচিব আব্দুল্লাহ আল রাজি এবং আলমগীর হোসেন, স্থানীয় পর্তুগিজ সমাজকর্মী পেদ্রো পেরেইরা, কমিউনিটি ব্যক্তিত্ব রানা তাসলিম উদ্দিন, জহিরুল আলম জসিম।

অনুষ্ঠানে বায়তুল মোকারম লিসবন জামে মসজিদের ইমাম অধ্যাপক মাওলানা আবু সাঈদ রমজানের তাৎপর্য তুলে ধরেন এবং করোনা মহামারি থেকে দেশে প্রবাসে সকল বাংলাদেশিসহ বিশ্ব মুসলিমদের জন্য দোয়া মোনাজাত করেন।

সবশেষে সংগঠনের সভাপতি রনি মোহাম্মদ সকলের উদ্দেশ্যে সংক্ষিপ্ত সমাপনী বক্তব্যে, অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথিদেরকে ধন্যবাদ জানান।

এসময় সংগঠনের কার্যকরি পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি এফ আই রনি ও জহুরুল ইসলাম মুন, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার এইচ খান ফাহিম, সাংগঠনিক সম্পাদক তারিকুল হাসান আশিক, কোষাধ্যক্ষ জাহিদ কায়সার, প্রচার সম্পাদক এনামুল হক, ক্রিড়া ও সংস্কৃতি সম্পাদক মো. মহিউদ্দিন, সমাজ কল্যাণ ও আন্তর্জাতিক সম্পাদক প্রিন্স আহমেদ, দপ্তর সম্পাদক মো. শাহজাহান। নির্বাহি সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমির দেবনাথ, হাসান কোরাইশী।

এতে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটি ব্যক্তিত্ব মোহাম্মদ শাহ জাহান, নজরুল ইসলাম শিকদার, কবি মোরশেদ কমল, মাহবুবুর রহমান, শাহীন সাঈদ, মঈন উদ্দিন আহমেদ, ফখরুল ইসলাম রিপন, মোশাররফ হোসেন, আবু নাঈম আবদুল্লাহ, মাঈন উদ্দিন মাস্টার, মুকিতুর রহমান সেলিম, দেলোয়ার হোসেন, লিটন কাদেরী, জিয়াউর রহমান নিপু, কামাল হোসেন, শামীম আহমেদ প্রমুখ।

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর