শিরোনাম
২৬ মার্চ, ২০২৩ ১০:৩৫

ফ্রান্সে বাংলাদেশি মালিকানাধীন সর্ববৃহৎ ফার্নিচার শোরুম উদ্বোধন

মোসাদ্দেক হোসেন সাইফুল, ফ্রান্স প্রতিনিধি

ফ্রান্সে বাংলাদেশি মালিকানাধীন সর্ববৃহৎ ফার্নিচার শোরুম উদ্বোধন

ফ্রান্সে দিন দিন বড় হচ্ছে বাংলাদেশি কমিউনিটি। তাই বাংলাদেশিদের ফার্নিচার চাহিদা পূরণ করতে প্রায় ৭০০ স্কয়ার মিটার আয়তনের শোরুম নিয়ে জাঁকজমকপূর্ণ উদ্বোধন হলো ফ্রান্সে বাংলাদেশি মালিকানাধীন সর্ববৃহৎ ফার্নিচার শোরুম ‘বিডি ফার্নিচার’।

কমিউনিটির সকল সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও সাংবাদিক নেতৃবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠানটি কমিউনিটির মিলনমেলায় পরিণত হয়।

সাংবাদিক ইমরান মাহমুদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন কমিউনিটি ব্যক্তিত্ব সালেহ আহমেদ চৌধুরী, মিজান চৌধুরী মিন্টু, ফয়সাল উদ্দিন, আজম খান, উবায়দুল্লাহ কায়েস, আসাদুজ্জামান সুমন, কামাল শিকদার, হোসেন সালাম, এম ডি নূর, শরিফ রহমান, মাসুদ রানা, লোকমান আকন, জালাল আহমেদ প্রমুখ।

এছাড়া সাংবাদিক নেতাদের মধ্যে বক্তব্য রাখেন ফেরদৌস করিম আখঞ্জি, এনায়েত সোহেল, শাহ্ সোহেল, দেবেশ বড়ুয়া, ইকবাল মোহাম্মদ জাফর, মোসাদ্দেক হোসেন সাইফুল, উল্লাস আশিক আহমেদ প্রমুখ।

উপস্থিত অতিথিদের নিয়ে কেক কেটে প্রতিষ্ঠানটির উদ্বোধন করে বিডি ফার্নিচারের স্বত্বাধিকারী মিয়া মাসুদ জানান, গুনে ও মানে সেরা মজবুত টেকসই ফার্নিচার নিশ্চিত করতে আমরা সরাসরি তুর্কি এবং ইতালি থেকে ফার্নিচার আমদানি করে থাকি।

তিনি আরও বলেন, উদ্বোধন উপলক্ষ্যে বিডি ফার্নিচারে বাংলাদেশিদের জন্য থাকছে আকর্ষণীয় মূল্যছাড় ও এক্সরা ফি-বিহীন কিস্তির সুবিধা।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর