Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৮ মার্চ, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৭ মার্চ, ২০১৯ ২৩:২৭

টু কি টা কি

টু  কি  টা  কি

ফেন্সিংয়ে সেরা নৌবাহিনী

স্বাধীনতা দিবস ফেন্সিং প্রতিযোগিতায় শিরোপা জিতেছে বাংলাদেশ নৌবাহিনী। ৪ সোনা, ৩ রুপা, ৫ তামাসহ সর্বমোট ১২টি পদক লাভ করে নৌবাহিনীর প্রতিযোগীরা। বাংলাদেশ আনসার ৪ সোনা, ২ রুপা, ৪ তামার পদক জিতে তারা। বর্ডারগার্ড ৩ সোনা, ৩ রুপা ও ৪ তামা জিতে। বাংলাদেশ সেনাবাহিনী ১ সোনা, ৪ রুপা ও ৭ তামা জিতে। মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক পুরস্কার বিতরণ করেন।

 

চ্যানেল আই বিচ ফুটবল

২১ থেকে ২৩ মার্চ পর্যন্ত কক্সবাজার সমুদ্র সৈকত সী-গার্ল পয়েন্টে অনুষ্ঠিত হবে সপ্তম রানার চ্যানেল আই বিচ ফুটবল। এই টুর্নামেন্টে অংশ নেবে মোহামেডান মাস্টার্স, আবাহনী মাস্টার্স, ব্রাদার্স মাস্টার্স, ওয়াসা মাস্টার্স ও চট্টগ্রাম মাস্টার্স। সাবেক তারকা ফুটবলাররা টুর্নামেন্টে বিভিন্ন দলের হয়ে খেলবেন।

 

বাগেরহাটের জয়

প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার খুলনা বিভাগীয় পর্যায়ের উদ্বোধনী খেলায় বাগেরহাট জেলা ৩৬ রানে খুলনা জেলা দলকে হারিয়েছে।

অভিনব প্রতিবাদ

গত শুক্রবার নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দুটি মসজিদে সন্ত্রাসী হামলায় নিউজিল্যান্ডের এক ফুটবলার অভিনব প্রতিবাদই জানালেন। ২৮ বছর বয়সী ফুটবলার কস্তা বারবারোস নিজের গোল উদযাপন করার সময় হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা এবং হামলার প্রতিবাদে বেশ কিছুক্ষণ সিজদার ভঙ্গিমায় থাকেন।


আপনার মন্তব্য