মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ ০০:০০ টা

টুকি টাকি

উচ্ছ্ব্সিত মরিনহো

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের মাঠে আর্সেনালকে ২-১ গোলে হারিয়েছে আর্সেনাল। ম্যাচের ১৬ মিনিটে আলেক্সান্ডার ল্যাকাজেটের গোলে এগিয়ে গিয়েছিল আর্সেনাল। তবে ১৯ মিনিটে সন হিয়াঙ মিন এবং ৮১ মিনিটে টবি গোল করলে টটেনহ্যামের জয় নিশ্চিত হয়। এই জয়ে দারুণ উল্লসিত টটেনহ্যাম কোচ হোসে মরিনহো। এবার তার লক্ষ্য টটেনহ্যামকে অন্তত ইউরোপা লিগে নিয়ে যাওয়া।

 

মারিয়ার স্বপ্ন

বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলের ফুটবলার মারিয়া মান্ডা দুর্দান্ত ফুটবল খেলছেন। ভবিষ্যৎ তারকা হিসেবে তার নাম উঠে আসে বরাবরই। করোনাভাইরাসের কারণে বাড়িতে বন্দী অবস্থায় থাকলেও নিজেকে ফিট রাখার সব চেষ্টাই করে চলেছেন তিনি। গতকাল এক ভিডিও বার্তায় জানালেন নিজের লক্ষ্যের কথা। মারিয়া বলেন, ‘আমি বাংলাদেশের হয়ে একদিন বিশ্বকাপ খেলতে চাই।’ স্বপ্নটা অনেক বড়।

 

অনুশীলনে নিউজিল্যান্ড

করোনাভাইরাস ভীতিকে পাশ কাটিয়ে মাঠে ফিরেছে ক্রিকেট। সাউদাম্পটনে টেস্ট খেলেছে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। দল দুটি আরও দুই টেস্ট খেলবে। এরপর পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে ইংল্যান্ড। এত করেই ফিরছে প্রতিদ্বন্দ্বিতামূলক ক্রিকেট। অবশ্য অনেক দিন আগেই অনুশীলনে ফিরেছে অস্ট্রেলিয়া, আফগানিস্তান ও শ্রীলঙ্কা। এবার ফিরেছে নিউজিল্যান্ড।

 

হলো না হকির সভা

কিছুদিন আগেই পাঁচ সহ-সভাপতি নিয়ে সভা করেছেন হকি ফেডারেশনের সভাপতি এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত। বিভিন্ন এজেন্ডা নিয়ে সে সভায় আলোচনা হয়। গতকাল আরেকটি সভা ডেকে ছিলেন সভাপতি। এখানে পাঁচ সহ-সভাপতি ছাড়াও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের থাকার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত সভাটি হতে পারেনি। তবে খুব শিগগিরই সভাটি হবে জানা গেছে।

হকির অনেক এজেন্ডা ঝুলে আছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর