শনিবার, ১৬ জুলাই, ২০২২ ০০:০০ টা

বাংলাদেশ ‘এ’ দলে সৌম্য-সাব্বির

ক্রীড়া প্রতিবেদক

ওয়েস্ট ইন্ডিজ সফরে আজ শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ। ম্যাচটি জিতলে ক্যারিবীয়দের হোয়াইটওয়াশ করবে তামিম বাহিনী। যদিও টেস্ট ও টি-২০ সিরিজ হেরেছে টাইগাররা। সিরিজ শেষে টাইগাররা দেশে ফেরার কিছুদিন পর বাংলাদেশ ‘এ’ দল দুটি চার দিনের আন অফিশিয়াাল টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে। ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে দুটি আন অফিসিয়াল টেস্ট ও একটি তিন দিনের ম্যাচ খেলতে ৩১ জুলাই সেন্ট লুসিয়া পৌঁছবে টাইগার ‘এ’ দল।

সফরে প্রথম আন অফিসিয়াল টেস্ট ৪-৭ অগাস্ট, দ্বিতীয়টি ১০-১৩ আগস্ট। ওয়ানডে ম্যাচ তিনটি ১৬, ১৮ ও ২০ অগাস্ট। সফরের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি স্টেডিয়ামে। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর নেতৃত্বাধীন নির্বাচক প্যানেল সফরের ওয়ানডে স্কোয়াডে রেখেছেন সৌম্য সরকার ও সব্বির রহমান রুম্মনকে। আন অফিশিয়াল টেস্ট খেলতে রাখা হয়েছে টেস্ট

ওপেনার মাহামুদুল হাসান জয় ও সেয়দ খালেদ আহমদেকে। চার দিনের স্কোয়াডে রয়েছেন জাতীয় দল থেকে বাদ পরা বাঁ-হাতি ওপেনার সাদমান ইসলাম। অফ স্পিনার নাইম ইসলাম রয়েছেন দুই স্কোয়াডেই।

চার দিনের স্কোয়াড : সাদমান ইসলাম, সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, মোহাম্মদ মিঠুন, ফজলে রাব্বি মাহমুদ, শাহাদত হোসেন দিপু, জাকের আলী অনিক, নাঈম হাসান, তানভির ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, মুকিদুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী ও এনামুল হক।

ওয়ানডে স্কোয়াড : সৌম্য সরকার, সাইফ হাসান, মোহাম্মদ নাঈম শেখ, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, শাহাদত হোসেন দিপু, জাকের আলী অনিক, সাব্বির রহমান, নাঈম হাসান, রকিবুল হাসান, রেজাউর রহমান রাজা, সৈয়দ খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম ও মৃত্যুঞ্জয় চৌধুরী।

সর্বশেষ খবর