শনিবার, ৩০ জুলাই, ২০২২ ০০:০০ টা

রুশো ঝড়ে সিরিজে সমতা আনল দক্ষিণ আফ্রিকা

ক্রীড়া ডেস্ক

কাইলি রুশো মাত্র ৫৫ বলে খেললেন ৯৬ রানের হার না মানা বিস্ফোরক এক ইনিংস। ৫ ছক্কার সঙ্গে ১০ বাউন্ডারি। রুশোর ঝড়ে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় টি-২০তে ৫৮ রানে জিতে সিরিজে ১-১ সমতা আনল দক্ষিণ আফ্রিকা। বাইশগজে ঝড় তুলেছিলেন রিজা হেনরিকসও। দুই প্রোটিয়া ব্যাটারের ঝড়ে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথমে ব্যাট করতে নেমে স্কোর বোর্ডে ২০৭ রান যোগ করেন প্রোটিয়ারা। লক্ষ্য তাড়া করতে নেমে ১৪৯ রানেই গুটিয়ে যায় ইংল্যান্ডের ইনিংস। মাত্র ১৬.৪ বলেই শেষ হয়ে যায় স্বাগতিকদের ইনিংস।

রানের পাহাড় টপকাতে নেমে ইংলিশদের শুরুটা হয়েছিল দুর্দান্ত। কিন্তু নিয়মিত বিরতিতে উইকেট পড়ার কারণে সুবিধা করতে পারেনি।

এ সিরিজের আগে কাইলি রুশো দক্ষিণ আফ্রিকার জার্সিতে সবশেষ টি-২০ খেলেছিলেন ২০১৬ সালে। আগের ম্যাচে মাত্র ৪ রান করেছিলেন। এ ম্যাচে ক্যারিশম্যাটিক এক ইনিংস খেলে প্রোটিয়া জার্সিতে নিজের প্রত্যাবর্তনটা স্মরণীয় করে রাখলেন।

ম্যাচসেরার পুরস্কার হাতে রুশো বলেন, ‘আমাকে পুনরায় জাতীয় দলে সুযোগ দেওয়ার জন্য গর্ববোধ করছি। এমন একটা ইনিংস খেলার পর অনেক ভালো লাগছে।’ দুই ম্যাচে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা একটি জয় পাওয়ায় শেষ ম্যাচে ফাইনালের আমেজ।

সর্বশেষ খবর