মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

রাইডার্সের সামনে টাইগার্স

রাশেদুর রহমান, চট্টগ্রাম থেকে

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের মূল ফটক পার হলেই ডান পাশে অনুশীলন গ্রাউন্ড। বেশ কয়েকটা উইকেট তৈরি করা হয়েছে সেখানে। ব্যাটার ও বোলাররা নিজেদের প্রস্তুত করে নিতে পারেন এখানে। উইকেটের পাশে থাকা মাঠে ফিল্ডিং অনুশীলন করার সুযোগ আছে। গতকাল এই গ্রাউন্ডেই রংপুর রাইডার্স অনুশীলন করল। প্রস্তুতি নিল খুলনা টাইগার্সের বিপক্ষে ম্যাচের জন্য। আজ দুপুরে দুই দল মুখোমুখি হচ্ছে। রংপুর রাইডার্সের লক্ষ্য তৃতীয় জয়। অন্যদিকে প্রথম জয়ের সন্ধানে খুলনা টাইগার্স।

পাকিস্তানি অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজ গতকাল অনুশীলন করেছেন দলের সঙ্গে। রবিবার তিনি বাংলাদেশে এসেছেন। যোগ দিয়েছেন রংপুর রাইডার্সে। গতকাল ফুরফুরে মেজাজেই অনুশীলন করলেন তিনি। শোয়েব মালিকও আছেন এই দলে। পুরো দলটাই বেশ ভালো মেজাজে। গতকাল অনুশীলনের শুরুতে ছোট্ট একটা ফুটবল ম্যাচ খেলল তারা নিজেদের মধ্যে। এরপরই শুরু হয় মূল অনুশীলন। চট্টগ্রাম পর্বে আজ খুলনা টাইগার্সের মুখোমুখি হবে রংপুর। তারই প্রস্তুতি সেরে নিল দলটি গতকাল।

খুলনা টাইগার্সকে চট্টগ্রাম পর্বে একবার হারিয়েছে রংপুর রাইডার্স। গত ১৩ জানুয়ারি রাতের ম্যাচে ১৩০ রানেই প্রতিপক্ষকে আটকে দেন নুরুল হাসান সোহানরা। ব্যাটিংয়ে নেমে ৩ বল হাতে রেখে জয় তুলে নেয় রংপুর। দিন কয়েক আগে পাওয়া জয়ের সেই সুখস্মৃতি নিয়েই আজ আবার খুলনা টাইগার্সের মুখোমুখি হচ্ছেন নুরুল হাসানরা।

পয়েন্ট তালিকায় শক্ত অবস্থানে থাকার জন্য জয় প্রয়োজন রংপুর রাইডার্সের। এখনো পর্যন্ত কাক্সিক্ষত গন্তব্যের দিকে এগিয়ে চলেছে দলটা। তিন ম্যাচ খেলে দুইটাতেই পেয়েছে জয়। চট্টগ্রামপর্বে আরও দুটি ম্যাচ খেলবে তারা। এই দুটো জিতে ঢাকায় ফিরতে পারলে অবস্থান অনেকটাই শক্ত হয়ে থাকবে শিরোপা প্রত্যাশীদের।

সর্বশেষ খবর