Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:১৮

সাব্বিরকে ইশান্তের চোখ রাঙানির ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

সাব্বিরকে ইশান্তের চোখ রাঙানির ভিডিও ভাইরাল
সংগৃহীত ছবি

সোমবার বাংলাদেশ ও ভারতের মধ্যকার একমাত্র টেস্ট ম্যাচের দ্বিতীয় ইনিংসে অখেলোয়াড়সুলভ আচরণ করেছেন ইশান্ত শর্মা। সামাজিক যোগাযোগ মাধ্যমে শর্মার সেই আচরণের ভিডিও এখন ভাইরাল।

জানা যায়, শেষ দিনের ব্যাট করতে মাঠে নেমে দলের বিপর্যয়ে হাল ধরেন মাহমুদউল্লাহ রিয়াদ ও সাব্বির রহমান। দুজনে ভালোভাবেই ভারতের বোলারদের মোকাবেলা করছিলেন। আর তাতেই মনে হল ভারতের বোলাররা যেন খেলার পাশাপাশি মনঃস্তাত্বিক যুদ্ধে নেমে পড়লেন।

লাঞ্চ বিরতির পর দ্বিতীয় সেশনের দ্বিতীয় ওভারে স্ট্রাইকিং প্রান্তে ছিলেন সাব্বির। দ্বিতীয় ওভারে ভারতের অধিনায়ক বিরাট কোহলি দায়িত্ব তুলে দেন ইশান্ত শর্মার হাতে। ওভারের তৃতীয় বলে অফ স্টাম্পের বাইরের হলকা বাউন্স করা বলটি ভালোভাবেই মোকাবেলা করেন সাব্বির রহমান। কিন্তু সেটা পছন্দ হয়নি পেসার ইশান্তের। নিজের তর্জুনি আঙুল তুলে মুখে নিয়ে সাব্বিরকে চুপ করত বলেন। এছাড়াও সাব্বিরকে উদ্দেশ করে বিড়বিড় করতে থাকেন ইশান্ত।

ইশান্ত শর্মা যে সাব্বিরকে গালি দিয়েছেন সেটা ভিডিও ফুটেজ থেকে স্পষ্টই বোঝা যায়। ইশান্ত শর্মার ওই অখেলোয়াড়সুলভ ভঙ্গিটা বার বার টিভি রিপ্লেতে দেখানো হয়। আর সেই ভিডিওই এখন ইন্টারনেটে ভাইরাল হয়েছে গেছে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে হইচই চলছে। 


বিডি প্রতিদিন/১৪ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল


আপনার মন্তব্য