২০ মে, ২০১৯ ০৬:৪৮

ঘরের মাঠে বাজে হারে মৌসুম শেষ করল রিয়াল

অনলাইন ডেস্ক

ঘরের মাঠে বাজে হারে মৌসুম শেষ করল রিয়াল

সংগৃহীত ছবি

স্প্যানিশ লা লিগায় বাজে হার দিয়ে মৌসুম শেষ করেছে রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে জিনেদিন জিদানের দল ২-০ গোলে হেরেছে রিয়াল বেটিসের বিপক্ষে। এর আগে বেটিসের মাঠ থেকে ২-১ ব্যবধানের জয় নিয়ে ফেরে রিয়াল। 

রবিবার রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে শুরু থেকে রিয়ালকে চেপে ধরে খেলতে থাকে বেটিস। বিরতিতে যাওয়ার আগে রিয়ালের ত্রানকর্তা নাভাসের কারণে গোল বঞ্চিত হয় বেটিস। 

কিন্তু বিরতির পর বিপর্যস্ত রিয়াল গোল হজম করে বসে ৬১ মিনিটে। সতীর্থ আন্দ্রেস গুয়ার্দাদোর পাস থেকে ক্ষিপ্র গতির শটে রিয়ালের জালে বল জড়িয়ে দেন স্প্যানিশ ফরোয়ার্ড লোরেন মোরন।

ম্যাচে পিছিয়ে পড়ে জিজুর শিষ্যরা ঘুরে দাঁড়াতে চেষ্টা করে। কিন্তু শুরু থেকে দুর্বল ফুটবল খেলতে থাকা রিয়ালকে কোন সুযোগই দেয়নি বেটিসের রক্ষণভাগ। ৬৮ মিনিটে নাভাসের দক্ষতায় আবার পরিত্রাণ পায় তারা। লো সেলসোর শট দারুণভাবে রুখে দেন তিনি। গোল শোধে মরিয়া রিয়াল ৭১ মিনিটে ভালভার্দেকে তুলে ইস্কোকে নামালেও সমতায় ফিরতে পারেনি। উল্টো ৭৫ মিনিটে বেটিসের ব্যবধান দ্বিগুণ করে দেন স্প্যানিশ ফরোয়ার্ড হেসে।

শেষদিকে মার্কো আসানসিওকে নামিয়ে আক্রমণের ধার বাড়ায় রিয়াল। কিন্তু ততক্ষণে ম্যাচ মুঠো ফসকে বেরিয়ে গেছে তাদের। প্রতিশোধ তুলে মাঠ ছাড়ে বেটিস। 

এবারের আসরে এটা তাদের দ্বাদশ পরাজয়। ৩৮ ম্যাচে ২১ জয় ও পাঁচ ড্রয়ে ৬৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে থেকে লিগ শেষ করল রিয়াল মাদ্রিদ।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর