Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ জুন, ২০১৯ ০৯:৫৩
আপডেট : ১৫ জুন, ২০১৯ ১০:২৯

শোয়েব আখতারকে চেনেন না সোনালী বেন্দ্রে!

অনলাইন ডেস্ক

শোয়েব আখতারকে চেনেন না সোনালী বেন্দ্রে!

বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রের প্রেমে একসময় হাবুডুবু খেতেন পাকিস্তানের পেসার শোয়েব আখতার। মানিব্যাগে সোনালির ছবি নিয়ে ঘুরতেন। নিজের ঘরে টাঙিয়ে রাখতেন সোনালীর পোস্টার। প্রেম এতটাই গভীর হয়েছিল। কিন্তু কখনও সোনালি বেন্দ্রেকে সরাসরি প্রেম নিবেদনের সুযোগ পাননি রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। ফলে প্রেমটাও হারিয়ে গেছে।

জীবনের সব থেকে কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন সোনালি বেন্দ্রে। ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। সেই লড়াই জিতে ফিরেছেন। আগের সোনালি বেন্দ্রের সঙ্গে এখনকার সোনালী বেন্দ্রের অনেক ফারাক। শোয়েব আখতারেরও জীবন বদলেছে অনেকটাই। ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। এখন তিনি ধারাভাষ্যকার। সোনালির মতো তিনিও বিবাহিত। সন্তানের বাবা। কিন্তু পুরনো প্রেম বলে কথা! প্রসঙ্গ উঠলে কোথাও যেন ভিতরে ভিতরে আবেগের তরঙ্গ বয়ে যায়। সোনালির প্রতি নিজের দুর্বলতার কথা কখনও অস্বীকার করেননি শোয়েব। দুই দেশের সম্পর্কের হাজারো বৈরিতা তার ভাল লাগায় প্রভাব ফেলেনি। একটা সময় তো সোনালি বেন্দ্রেকে অপহরণ করার কথাও প্রকাশ্যে বলেছিলেন শোয়েব। তবে সেসব আর হয়নি। দুজনে রাস্তা আলাদা হয়েছিল সেই কত বছর আগে!

এত বছর পর হঠাৎ সোনালি বেন্দ্রের সামনে শোয়েব আখতারের কথা উঠেছিল। তিনি যেটা বলে গেলেন সেটা শোনার পর পাকিস্তান পেসারের মন ভাঙতে পারে। সোনালি বললেন, আমি শোয়েব আখতার নামে কোনও পাকিস্তানি ক্রিকেটারকে চিনি না। আমি আসলে ক্রিকেটের ভক্ত নই।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য