১৯ অক্টোবর, ২০১৯ ১৪:৪৫

বউ ভাগিয়ে নেওয়ায় ইকার্দিকে ধন্যবাদ জানালেন লোপেজ

অনলাইন ডেস্ক

বউ ভাগিয়ে নেওয়ায় ইকার্দিকে ধন্যবাদ জানালেন লোপেজ

ম্যাক্সি লোপেজ ও মাউরো ইকার্দি ছিলেন ভাল বন্ধু। কিন্তু বন্ধুত্বের সুবাদে লোপেজের স্ত্রী ওয়ান্ডা নারাকে ভাগিয়ে বিয়ে করেন ইকার্দি। এরপর থেকেই দুজনের সম্পর্কে ফাটল ধরে।

সে সম্পর্কের জেরে অনেক ভুগতে হয়েছে ইকার্দিকে। বহুদিন পর লোপেজ এ ব্যাপারে ইকার্দিকে ক্ষমা করে দিলেন। শুধু তা-ই নয়, ওয়ান্ডা নারার সঙ্গে সম্পর্ক ছাড়াছাড়িতে ভূমিকা রাখায় ধন্যবাদ দিয়েছেন ইকার্দিকে!

এত দিন সামাজিক যোগাযোগমাধ্যমে একে অন্যকে খোঁচা দিয়ে পার করেছেন লোপেজ ও নারা।

কিন্তু শুক্রবার এক সাক্ষাৎকারে ইকার্দিকে ক্ষমা করার কথা বলেছেন লোপেজ, ‘আমি ইকার্দিকে ক্ষমা করে দিয়েছি এবং ওর সঙ্গে আমার আর কোনো সমস্যা নেই। আমার জীবনে এখন ফুটবল ছাড়া একটাই লক্ষ্য, সেটা হলো আমার বাচ্চাদের খুশি করা।’ এখানেই থামলে চলত। ক্ষমা করার এ খবর আজ প্রকাশিত হওয়ার পর ইনস্টাগ্রামে আরেকটু যোগ করেছেন, ‘আমি শুধু মাউরোকে ক্ষমাই করিনি, ডব্লুকে নিয়ে যাওয়ার জন্য তাকে ধন্যবাদও দিতে চাই...’

এত বড় খোঁচা ওয়ান্ডা মেনে নেবেন কেন? ইনস্টাগ্রামে জবাব দিয়েছেন, ‘সম্মান হলো টাকার মতো। আপনি চাইতে পারেন, কিন্তু সেটা অর্জন করাই ভালো।’ নিরপেক্ষ দৃষ্টিতে ওয়ান্ডার সঙ্গে ইকার্দির বিয়ের পরবর্তী ঘটনায় লোপেজের ইঙ্গিতের সত্যতা মেলে। ওয়ান্ডাকে নিজের এজেন্ট হিসেবে নিয়োগ দিয়েছেন ইকার্দি। এর পর থেকেই ক্লাব ইন্টার মিলানের সঙ্গে দ্বন্দ্ব চলছে তাঁর। গত মৌসুমের শেষভাগটা ফর্মের চূড়ান্তেও বসিয়ে রাখা হয়েছিল। এ মৌসুমে তো ধারে আসতে হয়েছে পিএসজিতে। সেখানে এসেও ঝামেলা পাকিয়েছেন, বলেছেন পিএসজি নাকি ইকার্দির সম্ভাব্য গন্তব্যের মাঝে সবচেয়ে বাজে! পিএসজি যে ব্যাপারটি ভালোভাবে নেয়নি, সেটা বলা বাহুল্য।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর