শিরোনাম
প্রকাশ : ১৩ নভেম্বর, ২০১৯ ১১:২০

অবসর ভেঙে ওয়েস্ট ইন্ডিজ দলে ফেরার ইঙ্গিত ব্র্যাভোর

অনলাইন ডেস্ক

অবসর ভেঙে ওয়েস্ট ইন্ডিজ দলে ফেরার ইঙ্গিত ব্র্যাভোর
ফাইল ছবি

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের প্রাক্তন প্রেসিডেন্ট ডেভ ক্যামেরনকে একহাত নিলেন ডোয়েন ব্র্যাভো। অপছন্দের ক্রিকেটারকে জাতীয় দলে ব্রাত্য করে রাখতেন ক্যামেরন, অভিযোগ ব্রাভোর। প্রেসিডেন্ট হিসেবে ক্যামেরনের ছয় বছরের মেয়াদ শেষ হওয়ায় স্বস্তির নিঃশ্বাসও ফেলেছেন তিনি।

চলতি বছরের মার্চে মেয়াদ শেষ হয়েছে ক্যামেরনের। তার পরিবর্তে ক্রিকেট বোর্ডের নতুন প্রেসিডেন্ট হয়েছেন ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ম্যানেজার রিকি স্কেরিট। ব্র্যাভো এই প্রসঙ্গেই বলেছেন, “প্রতিহিংসাপরায়ণ লোকের হাতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট অনেক ভুগেছে। যারা কিছু ক্রিকেটারকে সবসময় দলের বাইরে রাখতে চাইতেন। অনেক ক্যারিয়ার শেষ করে দিয়েছেন তারা। প্রত্যেক দড়িরই একটা শেষ থাকে। বিশ্বের সবচেয়ে লম্বা দড়িও একসময় শেষ হয়ে যায়। আর তা হতে দেখে ভাল লাগছে।”

জাতীয় দল থেকে দীর্ঘদিন বাদ পড়ার পর ব্র্যাভো ২০১৮ সালের অক্টোবরে বিদায় জানিয়েছিলেন আন্তর্জাতিক ক্রিকেটকে। তবে ফ্র্যাঞ্চাইজি লিগে খেলবেন বলে জানিয়েছিলেন। কিন্তু বোর্ডে পালাবদলের ফলে অবসর ভেঙে প্রত্যাবর্তনের ইঙ্গিত দিয়েছেন তিনি। বলেছেন, “আমি এখনও ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন এক ক্রিকেটার। তবে দ্রুতই অবসর ভেঙে ফিরতে পারি।”


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য