২৫ জানুয়ারি, ২০২০ ১৬:০৯

ঝড়ের গতিতে ছুটে এসে দুর্ঘটনার কবলে রেসিং কার! ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

ঝড়ের গতিতে ছুটে এসে দুর্ঘটনার কবলে রেসিং কার! ভিডিও ভাইরাল

চ্যাম্পিয়ন্স র‍্যালির দুই গাড়ি চালক প্রায় মৃত্যুর মুখ থেকে বেঁচে গেলেন। তাদের একজন তো নিজেই স্বীকার করলেন, ‘বেঁচে গেছি এতেই আমরা খুশি’। 

হলিউড সিনেমাতে যেমন গাড়ি দুর্ঘটনা দেখানো হয়, প্রায় সেই রকমই দুর্ঘটনার কবলে পড়ল রেসিং কারটি।

ইউরোপে মোনাকোর মন্টি কার্লো পর্বতে চলছিল কার র‍্যালি। সেখানেই ধরা পড়ে এই ভয়ঙ্কর দুর্ঘটনার দৃশ্য। পথের দু’ধারে আর গাড়ির ড্যাশবোর্ডে লাগানো ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা। ২০১৯ সালের চ্যাম্পিয়ন ওট ট্যানাকের গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। নিজের মুকুট ধরে রাখতে দুরন্ত গতিতে চালাচ্ছিলেন গাড়ি। সেই সময় রাস্তার ধারে জমে থাকা বরফ কুচিতে চাকা পিছলে গিয়ে বিপত্তি।

দুর্ঘটনার সময় ওট-এর গাড়ির গতি ছিল ঘণ্টায় প্রায় ১১৫ কিলোমিটার। ভিডিওতে দেখা যাচ্ছে, পাহাড়ি রাস্তায় দ্রুত গতিতে ছুটে আসা গাড়িটি রাস্তা থেকে উড়ে ধারের জঙ্গলে গিয়ে পড়ছে। বেশ কয়েক বার পল্টি খেয়ে তারপর মুখ থুবড়ে পড়ে। গাড়ির ড্যাশবোর্ডে লাগানো ক্যামেরা ভিডিওটিও পোস্ট করেছেন ওট। দেখা যাচ্ছে গাড়ির উইন্ড স্ক্রিন ভেঙে গিয়েছে। পল্টি খেয়ে চলেছে গাড়িটি।

আরও একটি ছবি নিজের টুইটার হ্যান্ডলে পোস্ট করেন ওট। সেখানে দু’টি হেলমেটের ছবি পোস্ট করে লিখেছেন, বেঁচে আছেন এতেই খুশি। ওট ও তার সহযোগী চালক দুর্ঘটনায় আহত হয়েছেন। তাদের চিকিৎসা চলছে। তবে গাড়িতে নিরাপত্তা ব্যবস্থার কারণে তারা প্রাণে বেঁচে গিয়েছেন। দ্রুত রেসিং ট্র্যাকে ফিরবেন বলেও জানিয়েছেন ওট। সূত্র: আনন্দবাজার।

 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর