শিরোনাম
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০২০ ২০:১৬

আমরা এখানে জিততে এসেছি : ক্রেইগ আরভিন

অনলাইন ডেস্ক

আমরা এখানে জিততে এসেছি : ক্রেইগ আরভিন
ফাইল ছবি

বাংলাদেশের বিপক্ষে সিরিজ জয়ের লক্ষ্যে তার দল সব কিছুই করবে বলে জানিয়েছেন জিম্বাবুয়ে জাতীয় ক্রিকেট দলের ভারপ্রাপ্ত অধিনায়ক ক্রেইগ আরভিন। শ্রীলঙ্কার বিপক্ষে সম্প্রতি হোম টেস্ট সিরিজে লড়াইয়ের প্রেরণা তারা বাংলাদেশেও ধরে রাখতে চান বলে উল্লেখ করেছেন তিনি।

গত জানুয়ারিতে নিজ মাঠে দুই ম্যাচের টেস্ট সিরিজ ১-০ ব্যবধানে হেরে গেলেও লংকানদের বিরুদ্ধে তীব্র প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলেছিল আফ্রিকার দেশটি। তারা যে দীর্ঘ বিরতির পর টেস্ট খেলতে নেমেছিল তা বুঝা যায়নি জিম্বাবুয়ে দলের পারফর্মেন্সে। সে আত্মবিশ্বাসের জোরেই বাংলাদেশের বিপক্ষে এই সিরিজে জয় ছাড়া কিছু ভাবতে পারছে না জিম্বাবুয়ে।

মাসাধিককালের বাংলাদেশ সফরকালে জিম্বাবুয়ে স্বাগতিক দলের বিপক্ষে একটি টেস্ট , তিনটি ওয়ানডে ও দুটি টি-২০ ম্যাচে অংশ নিবে।

রবিবার মিরপুরের একাডেমি মাঠে প্রথম অনুশীলন শেষে আরভিন বলেন, ‘আমরা জয়ের লক্ষ্য নিয়েই এখানে এসেছি। শ্রীলঙ্কার বিপক্ষে আমরা ভাল একটি সিরিজ খেলেছি। দীর্ঘ বিরতির পর ওই সিরিজটি আমাদের অনুপ্রাণিত করেছে। এখানকার কন্ডিশনের সঙ্গে আমাদের ভাল পরিচিতি রয়েছে। অনেকবার আমরা এখানে এসেছি। এখন আমরা ময়দানী লড়াইয়ের অপেক্ষায় আছি।’

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য