শিরোনাম
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর, ২০২০ ২০:৫৯
আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০২০ ২১:০৯

পাকিস্তানি ক্রিকেটারের ছবি ব্লার করে বিতর্কে সৌরভ!

অনলাইন ডেস্ক

পাকিস্তানি ক্রিকেটারের ছবি ব্লার করে বিতর্কে সৌরভ!
সৌরভের শেয়ার করা এই ছবিকে ঘিরেই বিতর্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) ১৩তম আসরের চূড়ান্ত পর্যায়ের প্রস্তুতি দেখতে সংযুক্ত আরব আমিরাতের শারজাহ স্টেডিয়াম পরিদর্শন করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী। সেই স্টেডিয়াম থেকে ঘুরে এসে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিনি।

ছবি পোস্ট করে সৌরভ লিখেছেন, আইপিএল-২০২০'র জন্য প্রস্তুত বিখ্যাত শারজাহ স্টেডিয়াম। 

তবে সৌরভের শেয়ার করা শারজাহ স্টেডিয়ামের একটি ছবিকে ঘিরে বিতর্ক দানা বেঁধেছে। শারজাহ স্টেডিয়ামের সেই ছবির পেছনের দিকে ছিল এক পাকিস্তানি ক্রিকেটারের ছবি। সৌরভ যে ছবিটি শেয়ার করেছেন, তার ব্যাকগ্রাউন্ড থেকে ওই পাকিস্তানি ক্রিকেটারের ছবিটি ব্লার করে দেওয়া হয়েছে।

কিন্তু কেন ব্লার করে দেওয়া হয়েছে, তা নিয়ে এখন অবধি কিছুই জানানো হয়নি। তবে বিষয়টি একেবারেই ভালো চোখে নেননি পাকিস্তানের সাবেক থেকে নতুন ক্রিকেটারেরা। 

এই মাঠেই ভারতীয়দের পাশাপাশি জাভেদ মিঁয়াদাদ থেকে শুরু করে, রাশিদ লতিফ, মিসবা-উল-হক, আজহার মাহমুদ, দানিশ কানেরিয়ার মতো নামজাদা সাবেক পাকিস্তানি ক্রিকেটারেরাও ইতিহাস সৃষ্টি করেছিলেন।

ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা মাত্রাতিরিক্তভাবে বাড়তে থাকায় বাধ্য হয়েই সংযুক্ত আরব আমিরাতে আইপিএল-এর ১৩তম আসর সরিয়ে নিয়েছে বিসিসিআই।

সূত্র : এই সময়

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর