শিরোনাম
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০২০ ১২:৪০

শেষ মুহূর্তের পেনাল্টিতে রিয়ালের জয়

অনলাইন ডেস্ক

শেষ মুহূর্তের পেনাল্টিতে রিয়ালের জয়
সংগৃহীত ছবি

রিয়াল মাদ্রিদ স্প্যানিশ লা লিগার প্রথম ম্যাচে পয়েন্ট হারিয়েছিল। দ্বিতীয় ম্যাচে শনিবার রাতে রিয়াল বেটিসের মুখোমুখি হয় জিনেদিন জিদানের শিষ্যরা। এদিন শেষ মুহূর্তে পাওয়া পেনাল্টিতে ৩-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল। 

বেটিসের মাঠে ১৪ মিনিটেই লিড নিয়েছিল রিয়াল। এ সময় করিম বেনজেমার ক্রসে পা লাগিয়ে দারুণ এক গোল করেন ফ্রেডেরিকো ভালভার্দে। অবশ্য এরপর দারুণভাবে ম্যাচে ফেরে বেটিস। ৩৫ মিনিটে আইসা মান্ডি ও ৩৭ মিনিটে উইলিয়াম কারভালহো গোল করে এগিয়ে নেন বেটিসকে। তাতে ২-১ ব্যবধানে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে তারা।

বিরতির পর ৪৮ মিনিটে বেটিসের এমারসন আত্মঘাতী গোল করে রিয়ালকে সমতায় ফেরান। কেবল আত্মঘাতী গোলই করেননি তিনি, ৬৭ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। তাতে বাকি সময় দশজনকে নিয়েই খেলতে হয় বেটিসকে।

পরে ম্যাচের ৮২ মিনিটে মার্কো বাত্রা বক্সের মধ্যে রিয়ালের বোর্জা মায়োরালকে ফাউল করেন। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। রক্তচক্ষু নিয়ে এই পেনাল্টির বিরোধিতা করে বেটিস। রেফারি বাধ্য হন ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি তথা ভিএআরের সহায়তা নিতে। ভিএআরে টিকে যায় পেনাল্টি। ঠাণ্ডা মাথায় বল জালে জড়িয়ে দলকে কাঙ্খিত জয় উপহার দেন সার্জিও রামোস।

এই জয়ে দুই ম্যাচ থেকে রিয়ালের সংগ্রহ দাঁড়ালো ৪ পয়েন্ট।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর